আপনার আজকের রাশি!!..

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: আজ আপ’নার জন্মদি’ন হলে পাশ্চাত্য জ্যো’তিষে আপনি বৃষ’ রাশির জাতক/জাতিকা’। আপনার জন্মসংখ্যা : ৩। আপনার ওপর প্রভাবকারী’ গ্রহ : বৃহস্পতি ও শুক্র। আপনার শুভ সং’খ্যা : ৩ ও ৬। শুভ বার : বৃহস্প’তি ও শুক্র। শুভ রত্ন’ : হীরা ও পোখ’রাজ।”

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি’ মিশ্র সম্ভাবনাময়। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখু’ন। ব্যবসায়িক দিক ভালো’ না-ও থাকতে পারে। ‘ঝুঁকিপূর্ণ বিনি’য়োগ করা ‘থেকে বি’রত থাকুন।’

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দাম্পত্য’ সম্পর্কে ভালো থাকতে পা’রে। কোনো কাজে ঘনিষ্ঠ বন্ধুদে’র কারো সহযোগিতা পে’তে পারেন। ব্যবসায়িক দি’ক ভালো যাবে। ‘সকলের প্রতি সদাচর’ণ করুন। নতুন বিনিয়োগ ফ’লপ্রসূ হতে পারে।’

মিথুন (২১ মে-২০ জুন)

ব্যক্তিগ’ত দায় দায়িত্ব বৃদ্ধি পে’তে’ পারে। সীমালংঘন করা ঠিক হবে না। ‘শত্রুরা ক্ষতি করার চেষ্টা’ করতে পারে। শত্রু সম্পর্কে’ সতর্ক থা’কুন। শারীরি’ক অসুস্থতাকে অব’হেলা করা’ ঠিক হবে না।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দম্পতিদে’র সম্ভাব্যক্ষেত্রে কারো কারো স’ন্তান লাভ হতে পারে। ধর্মী’য় কাজে আনন্দ পাবেন। প’ড়াশোনায় মনোযোগ ‘দেওয়ার চেষ্টা ‘করুন। মনের মানুষ’কে মনের কথা স্পষ্ট করে প্র’কাশ করুন। রোমা’ন্স ও বিনোদন ‘শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পারিবারি’ক পরিবেশ অনুকূল থাক’তে পারে। পড়াশোনার প্রতি’ আগ্রহবোধ করতে পারেন। জ্ঞা’নস্পৃহা বৃদ্ধি পাবে’। মন ভালো থা’কবে। ‘কোনো স্থাবর সম্পত্তি কে’নাকাটা হ’তে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কাজকর্মে উ’ৎসাহবোধ করতে পারেন। নিজে’র প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ছো’ট ভাইবোনদের সঙ্গে সম্প’র্ক ভালো থাক’তে পা’রে। প্রয়োজনে ‘তাদের কাজে লাগাতে পারবে’ন। প্রদত্ত তথ্যের ওপ’র নির্ভর করতে ‘পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক’ ভালো যাবে। কোনো সূত্র ‘থেকে অর্থাগম হতে পারে। ‘মূল্যবোধ সমুন্নত থাকতে পা’রে। অধীনদের কাজে ‘লাগাতে পার’বেন। প্রদ’ত্ত প্রতিশ্রু’তি রক্ষা করার চেষ্টা’ করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মপ্র’তিষ্ঠার চেষ্টা জোরদার করুন। নি’জের কোনো কাজের স্বী’কৃতি পেতে পারেন। ব্য’ক্তিত্ব দিয়ে অন্যে’র সমীহ আদায় করতে ”পারবেন। ভাল’ ব্যবহার দিয়ে কা’জ আদায় করা সহজ হ’তে পারে। শরীর ‘ভালো থা’কবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কোনো ‘গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে ‘পারবেন। আইনগত ঝা’মেলা এড়িয়ে চলু’ন। অকারণ ব্যয় প’রিহার করুন। স’ব্য ক্ষেত্রে বিদে’শ যাত্রা হতে ‘পারে। গোপন শত্রু স’ম্পর্কে সতর্ক ‘থাকুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

রাজনীতি’বিদদের জন্য সময় অনুকূল ‘থাকতে পারে। সাংগঠনিক কাজে’ সুফল পাবেন’। জনসম্পৃক্ততা বৃদ্ধি ‘পাবে। ভবিষ্যতের জন্য কো’নো পরিক’ল্পনা গ্রহণ করতে পারে’ন। কোনো আ’শা পূরণ হতে পা’রে।’

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সামাজিক অব’স্থান সুদৃঢ় ও হতে পারে’। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কর্ম প’রিবেশ অনুকূল থাকবে। ক’র্মস্থলে সহকর্মীদে’র সহযোগিতা পে’তে পারেন। কোনো ‘উচ্চাশা পূরণ হতে’ পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজি’ক অগ্রগতি অ’ব্যাহত থাকতে পারে’। উচ্চ শিক্ষার্থীদে’র জন্য সময় অনুকূল’ থাকতে পারে। কো’নো আশা পূরণ হ’তে পারে। ‘পেশা’গত দিক ভা’লো যাবে। সম্ভা’ব্য ক্ষেত্রে বিদেশ’যাত্রা হতে’ পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *