কুকুরছানাকে প্রপোজ করছে কাকাতুয়া (ভিডিও)

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: সামা’জিক যোগাযোগ মাধ্য’মের বদৌলতে এখন ‘নানান ঘটনার নানা’ন ভিডিও চোখে প’ড়ে আমাদের। সেস’ব ভিডিও’র মধ্যে কিছু’ ভিডিও ‘থাকে যেগুলো মন ‘ভালো করে ‘দেয় যে কারো’রই।

সেরক’মই এক ভিডিও ভাইরাল হ’য়েছে। সামাজিক যো’গাযোগমাধ্যমে ‘প্রকাশিত সেই ভিডি’ওতে এক তোতা বা কা’কাতুয়া পাখি আ’র কুকুর ‘ছানার সখ্য’তা দেখা গে’ছে।

সেখা’নে কাকা’তুয়াটি আই লাভ ‘ইউ বলছে ছোট্ট এক’ কুকুরছানাকে। পাখির’ মতো কুকুরছানাটিও ‘কম সুন্দর নয়। ‘চকচকে লোমের ‘কালো কুকুরছা’নাটিকে দেখা ‘যায় মালিকের কো’লে শুয়ে থা’কতে।

ভিডি’ওটি শেয়ার ক’রেছেন ওয়ে’ন্ডি ম্যারি নামের ‘এক মহিলা।’ তিনি প্রায়শই নিজে’র পোষা ‘প্রাণীদের নিয়ে কি’ছু ভিডিও পোস্ট’ করে থাকেন।’ ইনস্টাগ্রা’মে দ্য প্যার’ট লেডি বলে ‘তার একটি পে’জ আ’ছে।

ভি’ডিও শুরু’হতেই দেখা যাচ্ছে যে’ ওয়েন্ডি তা’র পোষা তোতার ‘সঙ্গে সবার আলাপ ক’রিয়ে দিচ্ছেন। পাখিটি নিজে’যেমন মিষ্টি, তার’ নামটিও ‘ঠিক ততখা’নি মিষ্টি। পাখির না’ম হল সুইট ‘পি। অর্থাৎ মিষ্টি ‘মটরশু’টি।

ওয়ে’ন্ডির কোলে’র উপরেই তার ছোট্ট ‘কুকুরছানা শুয়ে’ আছে। আর তি’নি যখন সুইট’ পি’র সঙ্গে সবা’র আলাপ করিয়ে দিচ্ছেন ‘সেই সুযো’গে পাখি’টি তার পায়ের’ নখ দিয়ে খুব ‘স্নেহের সঙ্গে কুকুরের’ মাথায় আঁচড় ‘কাটছে।’

কয়ে’ক সেকেন্ড ‘পর ওয়েন্ডি সুইট পিকে অ’নুরোধ করেন ‘যে সে যেন কুকুরছানা’টিকে ভালোবাসি বলতে’ বলে। সবাইকে চমকে’ দিয়ে পা’খিটি বলে ‘ওঠে আই লা’ভ ইউ। ভিডিওর ‘ক্যাপশনে ওয়েন্ডি ‘লেখেন যে এটা এই ‘কুকুর ছানার সঙ্গে’ সুইট পি’র প্রথ”ম সাক্ষাত।

Wendy Albright on Instagram: “Sweet Pea meets new puppy for the first time 🥺 . . . . #cockatoo #parrot #puppy #puppylove #seratonin #tuesday #cute #cutepuppy…”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *