দিনাজপুরে ডিবির অভিযান, মাদক-নগদ টাকা সহ এক নারী আটক

শেয়ার সোশ্যাল মিডিয়া

এম আবু হাসান, দিনাজপুর: দিনাজপুর জেলার সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের উত্তর রাজারামপুর এলাকায় মাদক বিক্রির নগদ অর্থ, গাঁজা, ও দেশীয় চলাই মদ সহ এক নারীকে আটক করেছে ডিবি পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের উত্তর রাজারামপুর এলাকার তামতুলপাড়া নামক গ্রামে একটি বিশেষ অভিযান চালিয়ে গাঁজা, বিপুল পরিমান নগদ অর্থ, ও দেশীয় চলাই মদ সহ ফরিদা নামের নারী কে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটককৃত কারবারি মোছাঃ ফরিদা বেগম(৩০) হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলাধীন ৪নং শেখপুরা ইউনিয়নের উত্তর রাজারামপুর এলাকার তামতুলপাড়া নামক গ্রামের মোঃ দুলাল হোসেন এর স্ত্রী ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)এর অফিসার ইনচার্জ ইমাম জাফর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি বিশেষ দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে ওই নারী কারবারিকে নিজ বসত বাড়ি থেকে আটক করা হয়। এসময়, তার কাছ থেকে নগদ ৮২ হাজার ৪০ টাকা, ২০০ গ্রাম গাঁজা ও ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

তবে, ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ফরিদার স্বামী ও এলাকায় মাদক কারবারি হিসাবে খ্যাত মোঃ দুলাল হোসেন খুব কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে, দুলালকে পলাতক দেখিয়ে ও আটককৃত’র বিরুদ্ধে বিধি মোতাবেক মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের পূর্বক মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সকালে বিজ্ঞ আদালতের মাদ্ধমে জেল হাজতে প্রেরন করা হবে বলে আন্দোলন৭১ নিউজ কে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইমাম জাফর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *