মহারাষ্ট্রের লকডাউন বাধা হবে না আইপিএলে

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: করো’না মহামারি’তে গতবার ইন্ডিয়ান ‘প্রিমিয়ার লিগের (‘আইপিএল) আসর অনুষ্ঠি’ত হয়েছিল সংযুক্ত আ’রব আমিরাতে। এবার আর সেটি হ’চ্ছে না, ঘরের মা’ঠে আইপিএল অনু’ষ্ঠিত হতে যা’চ্ছে।’

তবে’ হোম ভেন্যুতে কো’নো ম্যাচ হচ্ছে না। ‘চেন্নাই, মুম্বাই, আহমেদাবাদ, ‘দিল্লী ও কলকাতায় আ’য়োজন হবে সব ম্যাচ’। আগামী ৯ এপ্রিল থে’কে শুরু হ’বে ১৪তম আই’পিএল।

তার’ আগে দুঃসংবাদ, মহা’রাষ্ট্রে আংশিক লকডাউ’ন দিয়েছে মহারাষ্ট্র সরকা’র। সে অনুযায়ী পরবর্তী নির্দেশ ‘না দেয়া পর্যন্ত প্রতি ‘সপ্তাহের শুক্র’বার রাত ৮টা থেকে’ সোমবার সকা’ল ৭টা পর্যন্ত ‘লকডাউন থা’কবে।

এম’ন অবস্থায়’ আইপিএলে’র ম্যাচগুলো মহারাষ্ট্রে ‘হবে কী না এ’ নিয়ে ছিল দুশ্চিন্তা। ‘কেন না মুম্বাইয়ে র’য়েছে আইপিএ’র ১০টি ম্যা’চ। আস’রের দ্বি’তীয় দিন ১০ এপ্রিল রয়ে’ছে চেন্নাই সুপা’র কিংস ও দিল্লি’ ক্যাপিট্যাল’সের ম্যা’চ।

এ’সব নিয়ে দুশ্চিন্তা থাকলে’ও মুম্বাই ক্রিকেট ‘অ্যাসোসিয়েশনের (এম’সিএ) নিশ্চিত ‘করেছে, আং’শিক লকডাউন’ থাকলেও ‘এর কোনো প্র’ভাব পড়বে ‘না আইপিএলে ‘মহারাষ্ট্রের ম্যাচগু’লোর সূচিতে। ‘ওয়াংখেড়ে স্টেডিয়ামে থা’কা দশটি ম্যাচই ‘নির্ধিদায় অ’নুষ্ঠিত হবে।

এমসি’এ’র এক কর্মকর্তা ‘জানান, ‘সিটি মিউনিসিপা’ল কমিশনারের কা’ছ থেকে আমরা নিশ্চি’ত হয়েছি, ওয়াংখেড়ে’তে ম্যাচ অনুষ্ঠিত’ করতে কোনো ‘বাধা নেই। আংশিক ‘এই লকডাউনের ‘প্রভাব আইপিএ’লের ওপর পড়’বে না কো’নোভাবেই।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *