মাথায় ইট পড়ে নারীর মৃত্যু

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: রাজ;ধানী ঢাকার সা;য়দাবাদ এলাকার এ;ক’টি নির্মাণাধীন ‘ভবন থেকে ইট প’ড়ে এক নারীর মৃ’ত্যু হয়েছে। তার নাম শিউ’লি আ’ক্তার (৩০)। আ’জ বুধ’বার বেলা ১’২টার দিকে সায়’দাবাদের কেরা’নী গলিতে ‘এই ঘটনা ঘ’টে।’

বিষ’য়টি নিশ্চিত’ করেছেন ঢাকা মে’ডিকেল কলেজ (‘ঢামেক) হাসপাতাল’ পুলিশ ফাঁড়ির ইন’চার্জ (পরিদর্শক) ‘মো. বাচ্চু মিয়া’। তিনি ‘জানান, গুরু’তর আহত অ’বস্থায় ওই নারীকে ‘ঢামেক হাসপা’তালের জরুরি বি’ভাগে নিয়ে গেলে’ চিকিৎসক’ বেলা দেড়টায় তা’কে মৃত ঘো’ষণা করেন।

শিউ’লির ভাতিজা মো.’ ফয়সাল হোসেন তা’কে হাসপাতালে ‘নিয়ে যান। ফয়সাল জানান, শিউলি এন’জিওতে চাকরি করতেন। ‘সায়দাবাদে’র আর কে চৌধু’রী ডিগ্রি কলে’জ গলিতে থাকতে’ন। এনজিওর মাধ্য’মে বিভিন্ন দো’কানে স’মিতির টা’কা সংগ্রহের কাজ ‘করতেন তিনি। আ’জ সা’য়দাবাদের কে’রানী গলি দিয়ে যাও’য়ার সময় পাশের একটি নি’র্মাণাধীন ৬ তলা ভব’নের তৃতীয়তলা থেকে ইট ‘শিউলির মাথায় প’ড়ে। এতে তার’ মাথায় গু’রুতর আঘা’ত লাগে। পরে হাসপা’তালে নিয়ে গেলে চিকি’ৎসক তাকে মৃত’ ঘোষণা ক’রেন।

শিউ’লির চাচাত ‘বোন শাহনাজ বেগ’ম জানান, তাদের বাড়ি ‘মুন্সিগঞ্জ জে’লায়। এক ছেলে ও ‘স্বামীকে নিয়ে ‘সায়দাবাদের আ’র কে চৌধু’রী ডিগ্রি কলে’জ গলিতে ‘ভাড়া থাকতেন শিউলি। ‘একটি এন’জিওতে চাকরি কর’তেন। সকালে বা’সা থেকে বের হয়ে’ কাজে যাওয়ার সম’য়ে দুর্ঘটনা’র শি’কার হন তি’নি।

শাহনা’জ আরও ‘জানান, এর আগেও ওই ‘ভবন থেকে এর’কম ইট পড়ে আহত’ হওয়ার ঘটনা ঘটেছিল’। তখনো কোনো ব্য’বস্থা নেয়নি ‘বাড়িটি’র মা’লিক।

ঢা’মেক হাসপাতা’ল পুলিশ ফাঁ’ড়ির ইনচার্জ’ (পরিদর্শক) মো. ‘বাচ্চু মিয়া জানান,’ ময়নাতদন্তের ‘জন্যে মরদেহটি’ মর্গে রাখা হয়ে’ছে। ঘটনাটি’ যাত্রা’বাড়ী থানা পুলিশ’কে জানানো হ’য়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *