মামুনুলের ৩ বিয়ে স্বীকার, কাবিন আছে একটি: পুলিশ

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: নারায়ণ’গঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল’ রিসোর্টে দ্বিতীয় স্ত্রীসহ ঘেরা’ও হওয়ার পর হেফা’জতে ইসলামের যুগ্ম মহাসচিব মা’ওলানা মামুনুল’ হকের একাধিক’ বিয়ের খবর আলোচনায় আ’সে। এর কিছুদিন পর বের’ হয় তার তৃতীয় বি’য়ের খবর। এই তিনটি’ বিয়ের কথা নিজে’ই স্বীকার ক’রেছেন বলে জানি’য়েছে পুলিশ।

গ্রেপ্তা’রের পর রোববার (১৮ এপ্রিল) রাতে তাকে ‘জিজ্ঞাসাবাদ করেন তেজগাঁও বিভাগের উপ ক’মিশনার হারুন অর রশিদ। ‘সেখানে তিনি প্রথম’ বিয়ের কাবিন ‘আছে, পরের দুটি বিয়ের কোন কাবিন নেই ‘বলে জানান।

তিন স্ত্রীর ম’ধ্যে আমেনা তৈয়বা প্র’থম স্ত্রী। দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ‘ঝর্ণা আর জান্নাতুল ‘ফেরদৌস লিপি তৃ’তীয় স্ত্রী।

তবে, তৃতী’য় স্ত্রী লিপিকে নিয়ে’ তার ‘ভাই’ শাহজাহান ১১ এপ্রিল ‘মোহাম্মদপুর থানায় একটি ‘সাধারণ ডায়েরি করেছেন’। সেখানে তিনি বলে’ছেন, ১০ এপ্রিল মা’মুনুল হক তাকে জামিয়া রহমানিয়া আ’রাবিয়া মাদ্রায় ডেকে নিয়ে তা’র বোন লিপিকে সে বিয়ে ক’রার কথা জা’নান।

এদিকে’, আলোচি’ত এই হেফাজত নেতার পরের দুই’ স্ত্রী গোয়েন্দা নজরদারিতে রয়েছে, ‘প্রয়োজনে তাদেরও জিজ্ঞা’সাবাদ করা হবে ব’লে জানিয়েছে’ন গোয়েন্দা পুলিশের একটি সূত্র। আর প্রথম স্ত্রী আমেনা তৈয়বা স’ন্তানদের নিয়ে বর্তমা’নে কোথায় আছেন’ তা জানতে পারে’নি পুলিশ।

এর আ’গে, সোম’বার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে’ মামুনুল হককে আদালতে তো’লা হয়। মোহাম্মদপু’রে ভাঙচুরের মামলায় মামু’নুল হকের বিরুদ্ধে সাত দিনে’র রিমান্ড চেয়ে আবেদন ক’রে পুলিশ। শুনানি শেষে ঢাকা’ মে’ট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদা’স চন্দ্র অধিকারী সাত দিনে’র রিমান্ড ম’ঞ্জুর করে’ন।

এদিকে, নিরাপত্তা’জনিত কারণে’ মামুনুল হককে ডিবি কার্যালয়ে’ রাখা হবে বলে জানা গেছে। আর সেখা’নেই এসে পুলিশ জিজ্ঞা’সাবাদ ক’রবেন হেফাজ’তের এই নেতা’কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *