মুনিয়ার সঙ্গে আনভীরের কল রেকর্ডের ফরেনসিক চেয়ে নোটিশ

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: বসু’ন্ধরা গ্রুপের ব্যবস্থা’পনা পরিচালক (এমডি’) সায়েম সোবহান আনভী’রের সঙ্গে কলেজ’ছাত্রী মুনিয়ার ফেসবু’কে ভাই’রাল হওয়া কল রেক’র্ড ফরে’নসিক পর্যালোচনা’র জন্য আইনি নো’টিশ পাঠানো হয়ে’ছে।

নো’টিশটি সোমবার (০৩ মে’) স্বরাষ্ট্রসচিব বরাবর পাঠিয়ে’ছেন সুপ্রিম কোর্টে’র আইনজীবী ইয়াদিয়া’ জামান। রেজি’স্ট্রি ডাকযোগে ‘আইনি ‘নোটিশ পাঠা’নো হয়েছে।’

নোটি’শে বলা হয়েছে, সম্প্রতি সা’মাজিক যোগাযোগমা’ধ্যমে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচাল’ক সায়েম সোবহান ও’ নুসরাত জাহান মু’নিয়ার মধ্যে কথো’পকথনের একটি’ রেকর্ড ফাঁস হয়েছে। ওই কল রে’কর্ডে সায়েম সো’বহান যেসব শব্দ ভিকটি’ম মুনিয়ার ক্ষেত্রে ব্যব’র করেছেন, তা ‘যেকোনো না’রীর জন্য অত্যন্ত অ’পমানজনক। উল্লিখিত ক’ল রেকর্ড ফরেনসিক প’র্যালোচনার জন্য এবং’ যদি ফরেনসিক পর্যালোচনা’য় দেখা যায়, ওই’ ‘অশ্লীল শব্দ’ প্রয়োগ’কারী ব্যক্তি সায়েম সোবহান, তাহলে তাঁর’ বিরুদ্ধে যেন ডিজিটা’ল নিরাপত্তা আইন বা’ দেশের প্রচলি’ত আইন ‘অনুযায়ী ব্যব’স্থা গ্রহণ ক’রা হয়।

আইনজী’বী ইয়াদিয়া জামান সং’বাদমাধ্যমকে বলেছেন’, ভাইরাল হওয়া ওই ‘কল রেকর্ড ফরে’নসিক পরীক্ষার জন্য ‘আইনি নোটিশ’ পাঠানো হয়েছে। নো’টিশের উল্লিখি’ত বিষয়ে দৃশ্যমান কো’নো কার্যক্রম না দে’খা গেলে পরে আ’ইনগত পদক্ষেপ ‘নেওয়া হবে’।

এর ‘আগে ২৬ এপ্রিল রাতে গুলশানের একটি ফ্ল্যা’ট থেকে কলেজছাত্রী ‘মোসারাতের ঝুল’ন্ত লাশ উদ্ধার করে পু’লিশ। এ ঘটনায় আ’ত্মহত্যায় প্ররোচনার’ অভিযোগে মো’সারাতের বোন নুসরাত জা’হান বাদী হয়ে ‘লশান থানায় মামলা করে’ন। এ মামলার একমাত্র আ’সামি বসুন্ধরা গ্রু’পের ব্যবস্থা’পনা পরিচালক সা’য়েম সোবহান আন’ভীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *