লকডাউনে জমজমাট পার্টি!

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: প্যারি’সের সাধা’রণ একটা বাড়ির সাদামাটা ‘প্রবেশ পথ। বাইরে থেকে দেখে’ বোঝার উপায় নে’ই ভেতরে কি হচ্ছে। ত’বে ভেতরে ঢোকার অ’নুমতি পেলে ব’দলে যাবে দৃশ্যটা। গোপন ‘পথে পৌঁছে যাওয়া যাবে ‘সোনালি রংয়ের চোখ ধাঁ’ধানো ব্যাঙ্কোয়েটে’। ঝাড়বাতিতে সাজানো’ ঝলমলে সেই’ ঘরে চল’ছে বিলাসবহুল’ ডিনা’র পার্টি।

মাথা’পিছু খাওয়ার ‘খরচ ন্যূনতম ১৮৯’ ডলার। ৫৭৮ ডলা’র খরচ করতে পা’রলে চুমুক দেওয়া যাবে শ্যা’ম্পেনে। সেখানে অভি’জাত অতিথিরা’ ঘুরে বেড়া’চ্ছেন হল জু’ড়ে। পরিবেশন করছেন ‘সুসজ্জিত ওয়েটা’রেরা। অতিথি বা পরি’বেশন কর্মী- কারও মুখে’ অবশ্য মাস্ক ‘নেই। দেখে বো’ঝার উপায় ‘নে’ই যে করোনার সং’ক্রমণ বাড়ায় শহরটিতে ‘সোমবার (৫ এপ্রিল) থেকে ‘ফের কড়া লকডা’উন শুরু হয়েছে। গ’ত পাঁচ মাস ধরে শহ’রের সম’স্ত রেস্তোরাঁ ‘বন্ধ।

করো’না বিধি’নিষেধ তোয়াক্কা না ‘করে এমন কিছু গোপন ডি’নার পার্টির আয়োজন ‘করেছিল ফ্রান্সের কিছু অ’ভিজাত রেস্তোরাঁ। তারই এ’কটি ভিডিও ‘ক্লিপ ছড়িয়ে প’ড়েছে। একটি টিভি চ্যা’নেলের নারী সাংবা’দিক পুরো ঘটনাটি গো’পন ক্যামেরা’য় ধারণ ক’রেছেন।

সেই ভি’ডিওতে দেখা ‘গেছে, পার্টির আয়ো’জকরা তরুণীকে’ বলছেন, ‘শুধু এক’ বার এই দরজা দিয়ে ভেত’রে প্রবেশ ক’রুন। এই দুনি”য়ায় করোনা বলে ‘কিছু নেই।’ ফ্রান্সে’ এমন আর একটি গোপন পা’র্টিতে দেখা গেছে দেশে’র কিছু নেতা-ম’ন্ত্রীকেও। এ ঘটনা ‘মোটেও হালকা ভাবে’ নিচ্ছে না প্রশাসন। দ্রুত ‘তদন্তের ‘নির্দেশ দেওয়া ‘হয়ে’ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *