হাবুর অভাব পূরণ করবে কে?

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ‘তোমার’ রান্নার হাত’টা একটু দেখবো’ ”সংলাপটি মানু’ষের মুখে মুখে। বর্তমা’ন সময়ের তুমুল জন’প্রিয় ধারাবাহিক নাটক ‘’ব্যাচেলর পয়েন্ট’’ এর হাবু ভা’ই চরিত্রে অভিনয় করা চাষী ‘আলমের মুখে বার’বার উচ্চারিত হয়েছে ‘সংলাপটি’। কা’জল আরেফিন অমি প’রিচালিত এ ধা’রাবাহিকটির ‘কাবিলা, শুভ, ‘হাবু ভাই, পাশা ভাই ‘নামের চরিত্রগু’লোও যেনো দর্শ’কদের কা’ছে জীবন্ত হয়ে উঠেছে।’ তুমুল জনপ্রিয়তা থাকা সত্ত্বে’ও সিরিজ’টির দুই চরিত্র ‘নেহাল ও আরেফিন ‘ধারবাহিকটি থেকে বি’দায় নেন। এবার সেই তালিকায় যোগ হলে’ন হাবু ভাই।

শুরু থেকেই না’টকের গল্পে’ কাতার যাওয়ার স্বপ্ন ‘থাকে হাবু ভাই’য়ের। এবার সেই’ স্বপ্নই বাস্তবায়ন ‘করা হয়েছে। হাবু’কে পাঠানো হয়েছে ‘কাতারে। ‘তাই আগামীতে’ হাবু চরিত্রটি’কে আর দেখা যাবে না’। কিন্তু হাবু ‘ভাইয়ের অভাব পূরণ ‘করবে কে? এ’মন প্রশ্নই ঘু’রপাক খাচ্ছে’ দর্শক’মহলে।’

হা’বুর কাতারে যা’ওয়াকে কেন্দ্র’ করে নাটকটির গল্প’ অন্যদিকে মোড় নিয়ে’ছে। যে নাটকটি’ দেখে এতোদিন’ দর্শক’রা হু হু করে হেসে’ছেন- ‘কাবিলা, ‘শুভ, হাবু ভাই ও ‘পাশা ভাইয়ের কথা’য় অন্যরকম বিনোদিত’ হয়েছেন, সে নাট’কটি দেখেই এবার দর্শকদে’র চোখে পানি চ’লে এসে’ছে। হাবু’ ভাইয়ের কাতার চ’লে যাওয়ার দৃশ্যে’র শুটিংয়ের সময়েও হৃ’দয় বিদারক’ ঘটনা ঘটেছে’ বলে জানিয়েছে’ন নির্মাতা কাজ’ল আ’রেফিন অ’মি।

এ প্রস’ঙ্গে অ’মি বলেন, ‘আ’মরা যখন বিমানবন্দরে ‘হাবু ভাইয়ের কাতা’রে যাওয়ার দৃ্শ্যের শুটিং ক’রছিলাম তখ’ন সবার চোখেই ‘পানি ‘চলে আসছি’লো। বিশ্বাস করেন, আ’মাদের কোনো অ’ভিনেতারই মেকি কা’ন্না কাঁদতে হয়নি। আ’মাদের সবার কান্না’ দেখে উপস্থিত অনে’ক যাত্রীরা’ও কেঁদে’ছেন।’

এদি’কে হাবু ভাই’কে ফিরিয়ে’ আনতে সোশ্যাল ‘মিডিয়া’য় জোর ‘দাবি জানি’য়েছেন নেটা’গরিকরা। কেউ ‘লিখেছেন- ফিরে ‘আসুন হাবু ভাই। ‘আবার কেউ লিখেছেন- খুব’ মিস করবো আপনাকে। আ’রেকজন দাবি ‘করেছেন- নাটকটির ”সঙ্গে অনে’ক ইমোশন জড়িয়ে ‘আছে। এ’ভাবে একের প’র এক সবাই চ’লে গেলে কীভা’বে মেনে নেবো? কিং’বা কেউ লিখেছেন- ন’তুন কাউকে চাই না, ‘উনাদের ফিরিয়ে ‘আনার অনুরো’ধ রই’লো।

হাবু’ ভাই চ’রিত্রে অভিনয় ‘করে অন্যরকম’ জনপ্রিয়তায়’ পেয়েছেন চাষী’ আলম। এখন আ’র কেউ তা’কে চাষী বলে চি’নে না, রা’স্তায় বা অন্য’ কোথাও ‘দেখা হলে হাবু ‘ভাই বলে’ সম্ভোধন করে ‘বলে জানিয়ে’ছেন এই ‘অভিনে’তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *