বিকাশ প্রতারক চক্রের প্রধান হোতা গ্রেফতার

শেয়ার সোশ্যাল মিডিয়া

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: অভি’নব কায়দায় বরিশা’লের এক ব্যক্তির ‘সঙ্গে ‘বিকাশ প্রতার’ণা’ করে আড়াই লা’খ টাকা হাতিয়ে নেয়ার’ অভিযোগে নারায়নগঞ্জ ‘থেকে প্রতা’রক চক্রে’র প্রধান হোতা রফি’কুল ইসলামকে ‘গ্রেফতার’ করেছে বরিশাল সিআই’ডি পু’লিশ।

শুক্র’বার (০২ এপ্রিল) রাতে’ নারায়নগ’ঞ্জের ফতুল্লার কুতু’বপুর থেকে তা’কে গ্রেফতার করা’ হয়। তিনি লক্ষ্মীপু’র সদর উপজেলার ‘শাহাপুর গ্রা’মের মো. ইয়াসিনে’র ছেলে।

তার বিরু’দ্ধে বিকাশ প্রতা’রণার অভিযোগে ২’০২০ সালের ১৬ সে’প্টেম্বর বরিশালের বাকেরগ’ঞ্জ থানায় ডিজিটা’ল নিরাপত্তা আ’ইনে এক’টি মা’মলা দায়ের করেন মো. শা’হজাহান হাওলা’দার নামে প্রতারিত ‘এক ব্যক্তি।

বরিশা’ল সিআইডি’র বি’শেষ পুলিশ সুপার মো’. হাতেম আলী ‘জানান, ২০২০ সালে’র ১০ আগস্ট শাহজা’হান হাওলাদারের মো’বাইলে ক’ল করে প্রতা’রক চক্র চট’কদার প্রলোভন দে’খিয়ে কৌশলে তার ‘বিকাশের গোপ’ন নম্বর (পাসওয়া’র্ড) নেয়।

এরপ’র তার মোবাইলের বিকা’শে থাকা প্রায় আ’ড়াই লাখ টাকা’ হাতিয়ে নেয় প্র’তারক চক্র। পরে ‘প্রতারণার বিষ’য়টি বুঝতে পে’রে ডিজিটাল’ নিরাপত্তা আই’নে ৫ জনের বি’রুদ্ধে বাকেরগ’ঞ্জ থানায় ডি’জিটাল নিরাপত্তা’ আইনে একটি মামলা ‘দায়ের ক’রেন শাহজাহান। মামলা ‘দা’য়েরের ৭ মা’সের ‘ব্যবধানে’ওই চক্রের প্রধান আ’সামি রফিকুলকে ‘গ্রেফতার করে পু’লিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *