মা-বাবা হতে অপেক্ষার প্রহর গুনছেন রাজ-শুভশ্রী

Spread the love

বার্তাবহ চাঁদপুর নিউজ: আর কিছুদিন পরেই মা হতে যাচ্ছেন টলিউড চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। পরিবারে নতুন অতিথির আগমনকে কেন্দ্র করে রাজ চক্রবর্তীর সংসারে বয়ে চলেছে আনন্দের বন্যা। স্ত্রী শুভশ্রীর ছবি মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন রাজ। হবু বাবা রাজ আবারও গর্ভবতী স্ত্রীর ছবি প্রকাশ করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবিতে দেখা যায়, শুভশ্রীর পরনে লাল মিড লেন্থ ড্রেস। নতুন প্রাণের পৃথিবীতে আসা যে আর দিনকয়েকের অপেক্ষা তা ধরা পড়ছে ছবিতেই। ছবিটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই কমেন্ট বক্সে উপচে পড়েছে শুভেচ্ছা। রাজের পরিবারে কন্যা আসবে না পুত্র, তাই নিয়েও অনুরাগীরা শুরু করেছেন চর্চা।

সম্প্রতি একের পর এক প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন রাজের পরিবার। কিছুদিন আগে প্রয়াত হয়েছেন রাজ চক্রবর্তীর বাবা। তিনি করোনা আক্রান্ত ছিলেন। কোভিড পজিটিভ হন রাজও। কিন্তু শুভশ্রীর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। সেই পরিস্থিতি কাটিয়েই রাজ-শুভশ্রী সেরে ফেলেন একটি বিজ্ঞাপনের শ্যুটিং। সন্তান সম্ভবা শুভশ্রীকে নিয়ে রাজের এই অ্যাড শ্যুটিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

রাজের মায়ের সঙ্গেও শুভশ্রীর সম্পর্ক বেশ মধুর। শাশুড়ি-বউমার সম্পর্ক এতটাই সুন্দর যে, বিভিন্ন সময় শুভশ্রীর জন্য রাজকেই বকাবকি করতে থাকেন তার মা! আপাতত নানারকম ঝঞ্ঝা সামলে নতুন প্রাণকে আনতে তৈরি শুভশ্রী।

Leave a Reply

Your email address will not be published.