লংকা প্রিমিয়ার লিগের নিলামে সাকিব

Spread the love

বার্তাবহ চাঁদপুর নিউজ: ২৮ অক্টোবর নিষেধাজ্ঞা উঠবে সাকিব আল হাসানের। আর ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে লংকা প্রিমিয়ার লিগ (এলপিএল)। তখন সাকিবের খেলতে কোনো বাধা থাকবে না। তাই সাকিবকে এই টুর্নামেন্টে খেলাতে সব ব্যবস্থা করে রাখছেন আয়োজকরা। যে কারণে নিষেধাজ্ঞা চলাকালীনই লংকা প্রিমিয়ার লিগের নিলামে জায়গা পেয়েছেন সাকিব। এতেই বোঝা যায় ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে তার কদর।

গতকাল শ্রীলংকা ক্রিকেট বোর্ড টুইটারে জানায় সাকিবকে নিলামে রাখার খবর। সাকিবের সঙ্গে ক্রিস গেইল, ড্যারেন সামি, ড্যারেন ব্রাভো, শহীদ আফ্রিদি, রবি বোপারা, কলিন মুনরো, ভারনন ফিল্যান্ডার, মুনাফ প্যাটেলসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রায় ১৫০ ক্রিকেটারকে লঙ্কা প্রিমিয়ার লিগের নিলামে তোলা হবে।

১ অক্টোবর হবে নতুন এ টুর্নামেন্টের নিলাম। পাঁচ ফ্র্যাঞ্চাইজির এই টুর্নামেন্টে প্রতি দল তাদের স্কোয়াডে ছয়জন বিদেশি রাখতে পারবে। স্কোয়াড হবে মোট ১৯ সদস্যের। তাই পাঁচ দলে ৩০ বিদেশি ও ৬৫ জন স্থানীয় ক্রিকেটার থাকবেন।

ডাম্বুলা, পাল্লেকেলে, হাম্বানটোটা- এই তিনটি ভেন্যুতে ম্যাচ হবে মোট ২৩টি। টুর্নামেন্টের উদ্বোধন হবে হাম্বানটোটায় এবং পর্দা নামবে ৬ ডিসেম্বর। নিষেধাজ্ঞার পর মাঠে নামার জন্য নিজেকে ফিট করতে বিকেএসপিতে নিবিড় অনুশীলনে থাকা সাকিবের জন্য নিশ্চয়ই এটা দারুণ খবর।

Leave a Reply

Your email address will not be published.