সৌদিতে আটকেপড়া প্রবাসীদের ফেরাতে বিমানের ৩ বিশেষ ফ্লাইট ঘোষণা

Spread the love

বার্তাবহ চাঁদপুর নিউজ: সারা বিশ্বে করোনার কারনে এখন আটকে আছে হাজার হাজার প্রবাসী। সৌদি আরবে আটকেপড়া আছে অনেক প্রবাসী। এই সব প্রবাসী বাংলাদেশিদের জন্য তিনটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আগামী ১৮, ২০ ও ২৪ সেপ্টেম্বর ফ্লাইট তিনটি সৌদি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে।

বিমান জানায়, আটকেপড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।“আগামী ১৮ সেপ্টেম্বর জেদ্দা থেকে, ২০ সেপ্টেম্বর রিয়াদ ও ২৪ সেপ্টেম্বর দাম্মাম থেকে পৃথক তিনটি ফ্লাইট ঢাকায় আসবে। আগে নিবন্ধনকৃত যাত্রীরা বিমানের অফিস থেকে পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে ফ্লাইটের টিকিট কিনতে পারবেন।”

জেদ্দা থেকে ঢাকা একমুখী যাত্রার টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২২০০ সৌদি রিয়াল। আর রিয়াদ ও দাম্মাম থেকে ঢাকায় ফিরতে টিকিট বাবদ গুনতে হবে ২১৫০ রিয়াল।

যাত্রীরা ৪৫ কেজি চেক-ইন ব্যাগেজ নিতে পারবেন। সাত কেজি হ্যান্ড লাগেজ আনার সুবিধাও পাবেন। আগ্রহীদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে বিমানের নিজ নিজ সেলস অফিস থেকে টিকিট সংগ্রহ করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.