ঢাকার তারকা ছাড়াই ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’!

Spread the love

বার্তাবহ চাঁদপুর নিউজ: মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলারধর্মী উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ নিয়ে কলকাতার সৃজিত মুখার্জি ওয়েব সিরিজ করছেন। অনেক দিন ধরে এ খবর আলোচনায় আছে। এবার এলো চূড়ান্ত ঘোষণা।

তবে ঢাকার দর্শকেরা ঘোষণাতেই হতাশ হয়েছেন। কারণ প্রিয় উপন্যাসের চরিত্রে ঢাকার কোনো তারকা থাকছেন না— এমনই ইঙ্গিত দিলেন সৃজিত।

স্ট্রিমিং প্ল্যাটফর্ম হৈচৈ’র চার বছর পূর্তিতে একগুচ্ছ নতুন শো-এর ঘোষণা আসে শুক্রবার। এর মধ্যে অন্যতম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। প্রকাশ হয়েছে পোস্টারও।

সেই পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়া সৃজিত বলেন, এটা হৈচৈ’র সঙ্গে আর প্রথম কাজ। চেয়েছিলাম বাংলাদেশের অভিনয়শিল্পীদের নিয়ে সেখানেই শুট করবো। দুর্ভাগ্যজনকভাবে করোনা পরিস্থিতিতে তা সম্ভব নয়।

তবে কথা দেন, নতুন ব্যবস্থায় মোহাম্মদ নাজিম উদ্দিনের মনকাড়া এই উপন্যাসের স্বাদ অক্ষুণ্ন রেখেই সিরিজটি নির্মাণের।

এর আগে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র মুসকান জুবেরি চরিত্রে জয়া আহসান ও পরী মনির নাম শোনা যায়। তবে কোনো পক্ষই এই গুঞ্জনের সত্যতা স্বীকার করেননি তখন। এ ছাড়া চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমের সংযুক্তির কথা শোনা যায়। এর মধ্যে ‘মনপুরা’ নায়ক চূড়ান্ত আলোচনার কথা স্বীকার করেছিলেন। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কারা করছেন এ সিরিজ।

হৈচৈ’র ঘোষণা থেকে আরও জানা যায়, বাংলাদেশের নির্মাতারা বানাচ্ছেন মানি হানি টু, ভালো থাকিস বাবা ও তাকদির নামের শো। অভিনয়ও করবেন ঢাকার তারকারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *