অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে সিমলার সিনেমা

Spread the love

বার্তাবহ চাঁদপুর নিউজ: অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা সিমলা অভিনীত চলচ্চিত্র ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এই ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করেছেন ‘ঘেটুপুত্র কমলা’খ্যাত অভিনেতা মামুন। অসম প্রেমের গল্পে নির্মিত এই চলচ্চিত্র চলতি বছরেই অন্তর্জালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা রুবেল আনুশ।

সত্য ঘটনা অবলম্বনে অসম প্রেমের চলচ্চিত্রটির নির্মাণকাজ শুরু হয় ২০১৪ সালের আগস্টে। ছবির শুটিং শেষ করে আর সম্পাদনার কাজ করতে পারেননি নির্মাতা। অর্থ সংকটের কারণে এত দিন বন্ধ ছিল কাজ, যে কারণে আলোর মুখ দেখেনি সিনেমাটি।

রুবেল আনুশ বলেন, ‘এই ছবির পোস্ট প্রডাকশনের জন্য আমি একজন প্রযোজক পেয়েছি। এখন ছবিটি মুক্তি দিতে পারব। আমি নিজেও ছবিটি শেষ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে ছবিটি শেষ করে মুক্তি দিতে পারছি, এটা আমার কাছে অনেক বড় বিষয়। তবে সিনেমা হল বা সিনেপ্লেক্স নয়, অনলাইনে ছবিটি মুক্তি পাবে।’

রুবেল আনুশ আরো বলেন, ‘অনেক চিন্তায় ছিলাম, ছবিটি নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। এখন অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেওয়ায় এসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব।’

সিমলা-মামুন ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.