অপুর সাথে এখনো শাকিবের যোগাযোগ?

Spread the love

বার্তাবহ চাঁদপুর নিউজ: একদিন আগে কালো-সাদা ছাপার একটি ট্রাউজার পরেছেন অপু, পরের দিনেই একই রংয়ের, ডিজাইনের ট্রাউজার পরেছেন শাকিব খান। দুজনের ট্রাউজার মিলে গেল কেমন করে? মিডিয়া পাড়ায় আছে নানা গুঞ্জন। দুজন লুকিয়ে আবার প্রেম করছে না তো! কিছুই অসম্ভব নয়!

সিনেমায় অভিনয় করতে গিয়েই শাকিব খান ও অপু বিশ্বাসের প্রেম। তারপর চুপি চুপি বিয়ে ও আট বছরের গোপন সংসার। ২০১৭ সালের ১০ এপ্রিল টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ঘটনা ফাঁস করেন অপু নিজেই। পরে এ কারণেই দুজনের সম্পর্কে শুরু হয় টানাপোড়েন। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে একে অন্যের মুখ–দেখাদেখি পর্যন্ত বন্ধ করে দেন তাঁরা। সেই টানাপোড়েনের চূড়ান্ত পরিণতিতে ওই বছরের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান।

প্রায় দই বছর হল বিচ্ছেদ হয়েছে ঢালিউডের আলোচিত সমালোচিত জুটি শাকিব-অপু। সিনেমাপাড়ায় গুঞ্জন আছে বিচ্ছেদের পর একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখেন না। কিন্তু গত দিন চারেক ধরে ভার্চুয়্যাল জগতে ঘুড়ে ফিরে একই কালারের একটি ট্রাউজার। আর এবার আবার নতুন করে সমালোচনা আলোচনায় ঢালিউডের সফল জুটি শাকিব-অপু। কেউ কেউ বলছে গোপনে দুজন প্রেমে মেতে আছে। কেউ বা বলছে কাকতালীয় মিলে গেছে।

কয়েকদিন আগে অপু বিশ্বাস তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায় কালো-সাদা ছাপার একটি ট্রাউজার পরেছেন অপু বিশ্বাস। বুধবার (২৩ সেপ্টেম্বর) শাকিব খান একটি ছবি পোস্ট করেন। তাতেও দেখা যায় একই প্রিন্টের ট্রাউজার পরেছেন শাকিব খান। এরপরই সোশ্যাল মিডিয়ায় যেন সমালোচনার খোরাক হলেন তিনি। অনেকেই এটাকে বলছেন, অপু বিশ্বাসের সঙ্গে মিল রেখে এ ট্রাউজার কিনেছেন শাকিব!

Leave a Reply

Your email address will not be published.