নৈশপ্রহরীকে হত্যা করে ব্যাংক লুটের চেষ্টা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ শাখার নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাসকে (২৩) হত্যা করে ভল্ট ভেঙ্গে টাকা লুটের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে ভিতরে ঢুকতে পারেনি বলে দাবি করেছে ব্যাংক কর্মকর্তারা।

আজ ২৭ সেপ্টেম্বর, রবিবার সকালে ব্যাংকের মূল্যবান কাগজপত্রসহ টাকা পয়সা কোন কিছুই খোয়া যায়নি বলে দাবি করেছেন বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) আশুগঞ্জ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মোবাশ্বের হোসেন।

মোবাশ্বের হোসেন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার কাজ শেষ হওয়ার পর শুক্রবার ও শনিবার ব্যাংক বন্ধ ছিল। শনিবার রাতে কাজের জন্য ব্যাংকে এসে ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে আমরা পুলিশকে খবর দিই। পরবর্তীতে পুলিশ এসে নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস এর লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, দুর্বৃত্তরা জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে টাকার ভল্ট ভাঙার চেষ্টা করেছে। ভল্টের হুইল ভাঙতে পারলেও লক ভাঙতে পারেনি তারা। এছাড়া ব্যাংকের অন্য সব মূল্যবান জিনিসপত্র সবকিছুই ব্যাংকের ভল্টের মধ্যে সু-রক্ষিত থাকে। যার কারণে মূল্যমান দলিলাদিসহ টাকা পয়সা কোনকিছুই নিতে পারেনি তারা।

এই বিষয়ে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে আমরা শনিবার রাতেই ব্যাংকে গিয়ে নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস এর লাশ উদ্ধার করি। এবং ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ব্যাংক কর্তৃপক্ষ মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া সিসিটিভি ফুটেজ আমরা সংগ্রহ করেছি। অপরাধীদের ধরতে আমরা কাজ করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.