নায়ক-এমপি ফারুকের টিবি রোগ হয়েছে

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান টিউবারকিউলোসিস ব্যাকটিরিয়া সংক্রমিত টিবি রোগে আক্রান্ত হয়েছেন।

অবশেষে জানা গেল নায়ক ফারুকের কী রোগ হয়েছে! নায়ক ফারুকের রক্তে টিবি রোগ পাওয়া গেছে। আগামী একমাস থাকে ডাক্তারের অবজারবেশনে রাখা হবে। বর্তমানে তিনি আগের চেয়ে ভালো আছেন।

কিছু টেস্টের পর তার রক্তে টিবি ধরা পড়েছে। বর্তমানে সে অনুযায়ীই চিকিৎসা চলছে। সিঙ্গাপুরে এ অভিনেতার সঙ্গে গেছেন তার স্ত্রী ফারহানা ফারুক। কিন্তু মাউন্ট এলিজাবেথ হাতপাতালে ভর্তির পর থেকেই ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুক করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টানে চলে যান। ফলে পাশাপাশি রুমে থেকেও দুজনের মধ্যে দেখা হতো না। তাদের কথা হতো ফোন ও ভিডিও কলে।

এর আগে দেশে দুই দফা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঢাকার সিনেমার গ্রাম বাংলার নায়ক। বেশ কয়েকবার করোনা পরীক্ষা করে দেখা যায় তিনি করোনায় আক্রান্ত নন। কিন্তু তার জ্বর কমছিল না। রক্তে সংক্রমণের কারণে তার শারীরিক অবস্থা খারাপ হলে চিকিৎসকদের পরামর্শে জরুরি ভিত্তিতে কার্গো বিমানে করে অভিনেতাকে সিঙ্গাপুর নেয়া হয়। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

তরুণ বয়স থেকেই রাজনীতির সাথে যুক্ত ছিলেন ফারুক। স্কুল জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ১৯৬৬ সালে তিনি ছয় দফা আন্দোলনে যোগ দেন এবং এ সময়ে তার নামে প্রায় ৩৭টি মামলা দায়ের করা হয়। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। ফারুক ২০১৮ সালের নির্বাচনে ঢাকা-১৭ সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেব নির্বাচনে অংশগ্রহণ করেন এবং সংসদ সদস্য নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published.