‘জুয়াড়ির প্রেম’ নিয়ে আসছেন নিলয়-হিমি

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: জীবন সারাকে খুব ভালোবাসে। একসময় তারা দুজনে পালিয়ে বিয়ে করে। কিন্তু তার পর পরই শুরু হয় দুজনের মধ্যে নানা ঝামেলা। মূলত জুয়া খেলা নিয়ে। এ রকম একটি গল্পকে ঘিরে নাটক নির্মাণ করেছেন নির্মাতা আদিত্য জনি।

নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান বেলাল। এতে অভিনয় করেছেন হিমি-নিলয় জুটি। গত শনিবার নাটকটিতে অভিনয় করেন তারা। ‘জুয়াড়ির প্রেম’ নাটকে অভিনয়ের অভিজ্ঞতা বিনিময় করে নিলয় বলেন, ‘নাটকের গল্পটা ভালো লেগেছে। কাজটা বেশ উপভোগ করেছি।’

নিলয়-হিমি সম্প্রতি আরো বেশ কয়েকটি নাটকে একসঙ্গে কাজ করেছেন। কয়েক দিন আগে ‘মাইন্ড গেম’, ‘মিনার ও মিনুর সংসার’ নামক দুটি একক নাটকের কাজ শেষ করেছেন।

সহশিল্পী হিসেবে নিলয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে হিমি বলেন, ‘একজন সহশিল্পী হিসেবে নিলয় ভাই ভীষণ সহযোগিতা পরায়ণ। তার সঙ্গে আমার সম্পর্কটা চমত্কার বন্ধুত্বের। যে কারণে কাজ করতে গেলে অনেক সুবিধা হয়। জুয়াড়ির প্রেম নাটকেও আমরা দুজন চরিত্রানুযায়ী বেশ ভালোভাবে কাজটি শেষ করার চেষ্টা করেছি। আশা করি ভালো লাগবে দর্শকের।’ নির্মাতা জানান, ‘জুয়াড়ির প্রেম’ নাটকটি শিগগিরই নাগরিক টিভিতে প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published.