‘লাল মোরগের ঝুঁটি’তে ভাবনা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: বহু প্রতিক্ষার পর অবশেষে শুরু হতে যাচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’র শুটিং। এটি পরিচালনা করবেন নুরুল আলম আতিক। আর এই সিনেমায় ‘পদ্ম’ নামে একটি চরিত্রে দেখা যাবে আশনা হাবিব ভাবনাকে।

আগামীকাল ১ অক্টোবর, বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তাঁর ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমার শুটিং। সে কারণে পুরো দল নিয়ে ময়মনসিংহের গৌরীপুরে ব্যস্ত পরিচালক।

তবে ফোনে পাওয়া গেল সিনেমার সহকারী পরিচালক শ্যামল শিশিরকে। আজ সন্ধ্যায় তিনি বলেন, ‘১ অক্টোবর থেকে গৌরীপুরে শুটিং শুরু হবে, এখানে শুটিং চলবে ৮ অক্টোবর পর্যন্ত। এখন শুটিংয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। সিনেমার নায়িকা আশনা হাবিব ভাবনা শুটিংয়ে যোগ দেবেন ২ অক্টোবর থেকে।’

নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমা দিয়ে দীর্ঘ সাড়ে তিন বছর পর আবার বড় পর্দায় ফিরছেন আশনা হাবিব ভাবনা। এর আগে তাঁকে দেখা গিয়েছিল অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ সিনেমায়।

জানা গেছে, নাসির উদ্দীন ইউসুফের গল্পে ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজে। মুক্তি’যু’দ্ধভিত্তিক গল্পের এ সিনেমায় ভাবনাকে ‘পদ্ম’ চরিত্রে দেখা যাবে। সিনেমায় তাঁর সহশিল্পী হিসেবে একটি মোরগকে দেখা যাবে।

এর আগে ২০১৬ সালের মার্চে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। তখন শুটিংয়ে অংশ নিয়েছিলেন জ্যোতিকা জ্যোতি, দোয়েলসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.