প্রতারক লালুর অফিসে অভিযান চালাচ্ছে সিআইডি

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমাববন্দরের এয়ার কার্গোতে বিভিন্ন পদে চাকরির প্রলোভন দেখিয়ে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়া আমিনুর ইসলাম লালুর অফিসে অভিযান চালাচ্ছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আজ ১ অক্টোবর, বৃহস্পতিবার এ অভিযান চালানো হয়।

আমিনুর ইসলাম লালু ভয়ঙ্কর এক প্রতারকের নাম। তার বাবার নাম ইয়াদ আলী। গ্রামের বাড়ি বগুড়া সদরে। রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় ভুয়া অফিস খুলে চমকপ্রদ সব চাকরির বিজ্ঞাপন দিত। তারপর ভুয়া নিয়োগপত্র দিয়ে হাতিয়ে নেয় শত কোটি টাকা।

লালুর এ প্রতারণার ফাঁদে পড়ে সহায়-সম্বলহীন হয়েছে হাজারো পরিবার। সব শেষে সিআইডির জালে ধরা পড়েছে সে।

গত বুধবার ভয়ংকর এ প্রতারককে গ্রেফতারের খবর জানায় সিআইড। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণে ডেবিট কার্ড, ব্যাংকের চেক বই, কোম্পানির নামে ইস্যু করা ভুয়া আইডি কার্ডসহ প্রতারণায় ব্যবহৃত বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে সিআইডির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক শেখ মো. রেজাউল হায়দার বলেন, সে একজন ভয়ংকর প্রতারক। প্রতারণাই ছিল তার পেশা। বহু বছর ধরেই সে এ কাজ করে আসছিল।

এর আগে মঙ্গলবার রাতে দক্ষিণখান থানার এক মামলায় বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লালুর বিরুদ্ধে এর আগে আরও দুটি প্রতারণার মামলা হয়েছে।

মঙ্গলবার রাতে দক্ষিণখান থানার এক মামলায় বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লালুর বিরুদ্ধে এর আগে আরও দুটি প্রতারণার মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.