ট্রল পাত্তা দেন না অভিষেক

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়তই ট্রলের শিকার হতে হয় বলিউড তারকাদের। তবে এতে মোটেও বিচলিত না অমিতাভপুত্র অভিষেক বচ্চন। যেকোনো তীর্যক মন্তব্য তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলে নেন।

সম্প্রতি প্রাচী দেশাইয়ের চেয়ে তার ফলোয়ারের সংখ্যা বেশি বলে কটাক্ষ করেন এক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী। এর উত্তরে প্রাচীর প্রশংসায় অভিষেক বলেন, অভিনয় প্রতিভা দেখাতে সোশ্যাল মিডিয়ার দরকার নেই প্রাচীর।

সিনেমা হল খুলে যাওয়ার ঘোষণায় খুশি হয়ে পোস্ট করেন অভিষেক। সেখানেও একজন তাকে ট্রল করে লেখেন, ‘হল খুললেও আপনি জবলেস!’ অবশ্য সে ট্রলের সুন্দর জবাব দিয়ে এ অভিনেতা জানান, ‘হায়! তা আপনার হাতে। আপনারা আমাদের কাজ পছন্দ না করলে আমরা কাজ পাব না। তাই সেরাটা দেওয়ার চেষ্টা করি।’ এর আগেও কাজ নিয়ে ট্রলড হয়েছেন তিনি।

জুলাইয়ে অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হলে অভিষেককে তা হলে ‘কে খাওয়াবেন’ সেই প্রশ্নও ছুড়ে দেন এক ব্যক্তি। অভিষেকের তখন জবাব ছিল, ‘আপাতত আমরা বাবা-ছেলেতে হাসপাতালে শুয়ে-শুয়ে নিজে হাতেই খাচ্ছি। সেখানে আর একজনের কমেন্ট ছিল, সকলের এ রকম শুয়ে-শুয়ে খাওয়ার সৌভাগ্য হয় না। সে ট্রলের স্পষ্ট জবাব দিয়ে অভিষেক বলেন, ‘প্রার্থনা করি, আমাদের মতো পরিস্থিতিতে আপনাকে যেন থাকতেও না হয়।’

Leave a Reply

Your email address will not be published.