সহ-অভিনেত্রী তিশার পর করোনায় আক্রান্ত তাহসান

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: করোনায় আক্রা’ন্ত হয়েছেন দেশের তারকা অভিনেতা তাহসান। গতকাল ৯ অক্টোবর, শুক্রবার বিকেলে সাংবাদিকদের উদ্দেশ্যে পাঠানো এক বার্তায় নিজের স্বাস্থ্য নিয়ে বর্তমান অবস্থার কথা তুলে ধরেন তাহসান।

পাঠানো বার্তায় দেশের তারকা এই কণ্ঠশিল্পী ও অভিনেতা বলেন, আমার অসুস্থতার খবরে অনেকেই বিচলিত হয়ে খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছেন। কিন্তু সবাইকে ব্যক্তিগতভাবে খবর জানানো আমার জন্য কঠিন। আশা করছি এই বার্তার মাধ্যমে সবাই উত্তর পেয়ে যাবেন।

তাহসান বলেন, অভিনেত্রী তানজিন তিশার করোনা আক্রা’ন্ত হওয়ার খবর পাওয়া মাত্রই সঙ্গত কারণে আমি সেলফ আইসোলশনে আছি। কারণ গত সপ্তাহে মুস্তফা কামাল রাজের পরিচালনায় ‘মানি মেশিন’ এর শুটিংয়ে তানজিন তিশা ছিলেন আমার সহ-অভিনেত্রী। এই সপ্তাহে সামান্য কিছু উপসর্গ দেখা দেয়ায় আমি করোনা পরীক্ষা করি। এরপরই জানতে পারি, আমিও করোনা পজিটিভ।

ভক্ত অনুরাগীদের দুশ্চিন্তা না করার আহ্বান জানিয়ে তাহসান বলেন, আমার অসুস্থতার খবর জানতে সোশাল হেন্ডেলগুলোতে অসংখ্য বার্তা পাচ্ছি, প্রায় সবাই আমার শরীরের বর্তমান অবস্থা জানতে চাইছেন। তাদের উদ্দেশে বলি, এই মুহূর্তে আমার শরী’রে জ্বর নেই, শরী’রে হালকা দুর্বলতা ছাড়া অন্য কোনো সিরিয়াস উপসর্গ ও নেই।

০ thoughts on “সহ-অভিনেত্রী তিশার পর করোনায় আক্রান্ত তাহসান

Leave a Reply

Your email address will not be published.