সিঁধ কেটে ঘরে ঢুকে মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানি

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: লক্ষ্মীপুরের রামগতিতে সিঁধ কেটে ঘরে ঢুকে এক মাদ্রাসাছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলার পূর্ব চরসীতা এলাকার এ ঘটনায় বৃহস্পতিবার অভিযুক্ত রাশেদুল ইসলাম রাসেলকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতনের শিকার মাদ্রাসছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে পড়ছে। তার বয়স ১২ বছর।

গত বৃহস্পতিবার রাতে রামগতির চরবাদাম ইউনিয়নের পূর্ব চরসীতা এলাকা থেকে রাসেলকে গ্রেপ্তার করা হয়। সে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকার মাকছুদুর রহমানের ছেলে। রাসেল দীর্ঘদিন ধরে পূর্ব চরসীতা এলাকায় নানার বাড়িতে বসবাস করছে।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার রাত তিনটার দিকে দুই-তিনজন সহযোগী নিয়ে রাসেল সিঁধ কেটে ওই ছাত্রীর বসতঘরে ঢোকে। এ সময় রাসেল তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেওয়াসহ বিভিন্নভাবে শ্লীলতাহানি করে। একপর্যায়ে ছাত্রীর চিৎকারে তার মা ছুটে আসলে রাসেল পালিয়ে যায়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ছাত্রী মা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করে।

তিনি বলেন, গ্রেপ্তার রাসেলকে শুক্রবার আদলতে সোপর্দ করা হয়েছে। মামলার অন্য আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.