নামাজরত অবস্থায় মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: কুমিল্লায় নামাজরত অবস্থায় খাইরুন্নেছা নামের এক বৃদ্ধা মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে।

গতকাল ১১ অক্টোবর, রোববার দুপুরে জেলার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোটগ্রামে এ ঘটনা ঘটে। নিহত খাইরুন্নেছা ওই গ্রামের মৃত ক্বারী আনোয়ার উল্লাহর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত খাইরুন্নেছা (৫৫) দুপুর দেড়টার দিকে জোহরের নামাজ আদায় করতেছিলেন। এসময় মানসিক ভারসাম্যহীন ঘাতক ছেলে আবু বকর (৩৭) পিছন দিক থেকে এসে কুড়াল দিয়ে এলোপাতারী কুপিয়ে হত্যা করে মা খাইরুন্নেছাকে। পরে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ঘাতক আবু বকরকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মৃতদেহ উদ্ধার করে এবং ঘাতক আবু বকরকে আটক করে থানায় নিয়ে যায়। তবে তাৎক্ষণিক হত্যার কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি পুলিশ।

তবে ঘাতক আবু বকর বিডিআর বিদ্রোহ মামলায় জেল থেকে অব্যাহতি পাওয়ার পর থেকে মানসিক ভারসাম্য হারিয়ে নিজ বাড়িতেই অবস্থান করতো বলে জানা গেছে।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, ঘাতক ছেলেকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.