আমি প্রেগন্যান্ট, সবাইকে বোকা বানিয়েছিঃ হাসানন্দানি 

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ভারতের জনপ্রিয় টিভি তারকার অনিতা হাসানন্দানি এবার মা হতে চলেছেন। এরকমটাই দর্শকদের সামনে আসলেও দর্শকরা তা বুঝতে পারেননি বলে তিনি ইনস্টাগ্রামে মজা করেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন কীভাবে তিনি দর্শককে বোকা বানিয়েছেন। ঢোলা পোশাক পরে তার আড়ালে লুকিয়ে রেখেছিলেন বেবি বাম্প। আর বেশ কয়েকবার এমন করেছেন বলেই দাবি করেছেন অভিনেত্রী অনিতা।

গতকাল ১৩ অক্টোবর, মঙ্গলবার বেশ কয়েকটি ছবির কোলাজ তৈরি করে শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে অবশ্য তাঁর বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে।

ওই ছবি শেয়ার করে অনিতা ক্যাপশনে দাবি করেছেন, ‘চারবার আমি বেবি বাম্প লুকিয়ে রাখতে সমর্থ হয়েছি। আপনাদের খানিকটা বোকাই বানিয়েছি।’

২০১৩ সালে প্রেম করে বিয়ে করেছিলেন অনিতা। করোনার লকডাউনে স্বামী রোহিতের সঙ্গে বাড়িতে কাটিয়েছেন অখণ্ড অবসর। আর সে সময় তাদের জীবনে এই খুশির খবর আসে। বহুদিন ধরেই পরিকল্পনা থাকলেও হচ্ছিল না। তবে একটু দেরিতেই সন্তান নিচ্ছেন তিনি।

অনিতার আলোচিত ওই পোস্টে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন তার সহকর্মী ও ভক্তরা। টেলিভিশনের বন্ধু স্মৃতি খান্না ও ঋদ্ধিমা পণ্ডিতরা অনিতাকে লিখেছেন, ‘এমন খবরে বারবার আমরা বোকা হতে রাজি আছি।’

৩৯ বছর বয়সে মা হতে চলেছেন অভিনেত্রী। সে কারণে স্বাভাবিকভাবেই খুব খুশি অনিতা। এরই সঙ্গে স্বাভাবিক পদ্ধতিতে অন্তঃসত্ত্বা হওয়ার আনন্দে তিনি ইনস্টাগ্রামের ওই পোস্টে ক্যাপশন লেখেন, ‘বয়সটা শুধুই একটা সংখ্যা মাত্র’।

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে প্রেম থেকে বিয়ে এবং গর্ভবতী অবস্থা পুরোটাই রয়েছে। ভিডিওতে একবার করে লাফ দিচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। আর বদলে যাচ্ছে পোশাক। বদলে যাচ্ছে জীবনের ঘটনা। মজার ছলে খুশির খবর সবাইকে জানিয়েছেন অনিতা।

০ thoughts on “আমি প্রেগন্যান্ট, সবাইকে বোকা বানিয়েছিঃ হাসানন্দানি 

Leave a Reply

Your email address will not be published.