হাজীগঞ্জে বিআরটিসি এসি বাস শুভ উদ্ভোধন

Spread the love

নিজস্ব প্রতিনিধি, আরাফাত হোসাইন মিলাদ: চাঁদপুরের হাজীগঞ্জে শুভ উদ্বোধন হলো সরকারী বিআরটিসি এসি বাস সার্ভিস। গতকাল ১৮ অক্টোবর, রবিবার সকালে কচুয়া হয়ে হাজীগঞ্জ টু ঢাকা কমলাপুর এসি বাস সার্ভিসের উদ্বোধন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুর রশীদ, বাস সার্ভিসের পরিচালক ও হাজীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন সোহেল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বৈশাখী বড়ুয়া বার্তাবহ চাঁদপুর’কে জানান, বাস সার্ভিসটি অত্যন্ত আনন্দদায়ক ও ঝুঁকিবিহীণ হবে বলে আমরা আশাবাদী। দায়িত্বশীলগণ ন্যায়নীতির ভিত্তিতে সেবা কার্যক্রম পরিচালনা করলে অবশ্যই লাভবান হবেন।

পরিচালক জাকির হোসেন সোহেল বার্তাবহ চাঁদপুর’কে বলেন, মাত্র ২শ’ ৫০ টাকার বিনিময়ে সর্বোচ্চ ২ ঘন্টা ৩০ মিনিটে হাজীগঞ্জ থেকে ঢাকা যাওয়া সম্ভব। এছাড়াও কচুয়া থেকে মাত্র ১’শ ৫০ টাকা দিয়ে ঢাকা যেতে পারবে যাত্রীগণ।

তিনি আরও বলেন, চমৎকার এই সেবাকে আরও বেশি গ্রহণযোগ্য করতে সকাল সাড়ে পাঁচটায় বিভিন্ন সরকারী ও বেরসরকারী কর্মকর্তা-কর্মচারীগণ ঢাকার উদ্দেশ্যে রওনা করতে পারবেন। সারাদিন ৫ বার বাস আশা-যাওয়া করবে। হাজীগঞ্জ পশ্চিম বাজার চৌরাস্তা থেকে ও ঢাকা কমলাপুর স্ট্যান্ড থেকে ছাড়বে বাসটি। অগ্রীম টিকিট সংগ্রহের সুযোগও থাকবে।

Leave a Reply

Your email address will not be published.