আগামীকাল ফরম কিনতে যাচ্ছি: ডিপজল

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: দেশীয় চ’লচ্চিত্রের মুভিলর্ড খ্যা’ত মনোয়ার হোসেন ডিপজল। অভি’নয়ের পাশাপাশি চলচ্চিত্রে’র ক্লান্তিলগ্নে একের পর’ এক সিনেমা’ নির্মাণ করে ইন্ডাস্ট্রির ‘বেহাল দশা ফেরান’ তিনি।’

তার প্রচে’ষ্টায় সিনিয়র শিল্পীরা অভি’নয়ে ফেরেন। নির্মিত হতে থাকে ‘ব্যবসা সফল চলচ্চিত্র’। অভিনয় ও প্রযো’জনার বাইরে সমাজসে’বামূলক কাজে’র ‘সঙ্গেও জড়িত ‘তিনি।

যদিও এই কা’জটি গোপনে ‘করতেই পছন্দ করেন চাচ্চু খ্যাত অ’ভিনেতা। করোনাকালেও খা’দ্যসামগ্রী নিয়ে অ’সচ্ছল মা’নুষের পাশে ‘দাঁড়াতে দেখা গেছে ‘তাকে।

দীর্ঘদি’ন ধরেই শোনা যাচ্ছে, আও’য়ামী লীগের প্রার্থী হ’তে চান তিনি। ঢাকা-১৪ ‘আসনে উ’পনির্বাচনে আওয়ামী লীগের ‘প্রার্থী হওয়া’র আগ্র’হ প্রকাশ করেন’ ডিপজল।’

এদিকে খবর ‘চাউর হয়েছে যে, ৮ জুন’ধানমন্ডিতে আওয়ামী লী’গ সভাপতির রাজনৈ’তিক কার্যালয়ে ম’নোনয়ন ফরম কিন’তে গিয়ে’ছিলেন ডিপজল। কিন্তু’ আওয়ামী লীগের ‘কোনো পর্যায়ের প্রাথমিক’ সদস্য না হও’য়ায় তার কাছে ফর’ম বিক্রি করা হ’য়নি।

এ প্রসঙ্গে জা’নতে চাইলে বুধবার রাতে ‘ডিপজল বললেন, ‘এ ধরনের খব’র কারা ছড়ায় জা’নি না। এসব মিথ্যা কথা। আগামীকা’ল ফরম কি’নতে যাচ্ছি। ‘সাংবাদিক ভাই’দের কাছে অনুরো’ধ মূল ঘটনা না জেনে এভা’বে খবর ছড়া’বেন না।

তিনি আরও বলে’ন, আমি এক জীবনে অনে’ক পেয়েছি। সারা জীবনই সা’ধ্যমতো মানুষের পা’শে থেকেছি। এখন কিছুটা ব’ড় পরিসরে আ’মার ঢাকা-১৪ আসনের উন্নয়নে কাজ করতে চাই। বঙ্গবন্ধু ‘কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আ’মাকে যদি একটা সুযোগ ‘দেন। আমি এই ‘অঞ্চলের উন্নয়ন ত্বরান্বিত’ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *