‘বিয়ে নয়, লিভ-ইনে ছিলাম’ কথায় নুসরাতকে যে জবাব দিলেন নিখিল

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: টালিউডের আলো’চিত ইস্যু নায়িকা নুসরাত’ জাহান ও নিখিল জৈনের ‘আলাদা হওয়ার খবর। এদিকে’ নুসরাত জানিয়েছেন, নি’খিলের সঙ্গে ‘তার আইনত বিয়েই হয়নি’। তিনি এবং নিখিল সহ’বাস করতেন।

বিষয়টি নিয়ে ‘নিখিলও মুখ খুলেছে’ন। তিনি ভারতীয় গণমাধ্যমকে ব’লেন, ও যা যা বলেছে তা নি’য়ে আগেও আমি কোন’ও মন্তব্য করিনি, ‘এখনও করব না। গোটা বিষ’য়টি আদালতের আওতা’য়। সেখানেই যা ব’লার বলবো’।

নুস’রাতের সঙ্গে সম্পর্কে অবনতি হ’ওয়ার পর পরই মাস খানেক’ আগে আদালতে দেওয়ানি ‘মামলা দায়ের করেছেন নিখি’ল। জানা ‘গেছে, মামলাটির ‘শুনানি জুলাই মা’সে।

নুসরাত বিবৃ’তিতে আরও জানান, তা’র এবং নিখিলের তুরস্কে বিয়ে হ’য়েছিল। সে দেশের নিয়’ম মেনে। যা ভারতীয় আইনে’র স্পেশ্যাল ম্যা’রেজ অ্যাক্টের আ’ওতায় পড়ে না। আদালতের বিচারে ‘নাকি এটা বিয়ে নয়। বরং সম্পর্ক, লিভ’ ইন সম্পর্ক।’

ফলে দা’ম্পত্য বিচ্ছেদের প্রশ্ন ওঠে না দাবি নু’সরাতের। তিনি জানান, অনেকদি’ন আগে আমরা আলাদা’ হয়েছি। আমি এটা নিয়ে ‘কথা বলিনি।’ কারণ ব্যক্তিগত ‘জীবন ব্যক্তিগতই রাখতে চেয়েছি। সুতরাং ‘আমার কোনও কাজ সেপারেশ’নের নিরিখে প্রশ্ন করা উ’চিত নয়। আইনের ‘চোখে আমাদের বিয়েই হয়নি।

এদিকে পুরো ‘বিবৃতিতে কোথাও নিখিলের নাম উল্লেখ ক’রেননি তিনি। ভাববা’চ্যে লেখা পুরো বি’বৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *