যেমন পুরুষসঙ্গী চেয়েছিলেন সোনম কাপুর

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: অভিনয় ও ফ্যাশ’নেবল পোশাকে দর্শকদের’ চোখ ধাঁধিয়ে দেওয়া ফিল্মি ক্যা’রিয়ারে মাঝেমধ্যেই নানা মন্ত’ব্যের জন্য বিতর্কের ‘জন্ম দিয়েছেন সোনম কাপু’র। মন্তব্যের বানে ঐশ্বরিয়া থেকে শু’রু করে ঋষি কাপুরকেও ক্ষে’পিয়েছেন।

বরাবরই নিজে’র খেয়ালখুশি মতো চলেছেন সোনম। নিজের’ যা ভালো মনে হয় করেছেন, নি’জের বিবেচনায় যেটা ঠিক’ মনে হয় বলেছে’ন। তার ফলে অপ’রপক্ষ কী ভাবলো না ভাবলো, তার প’রোয়া কোনোদিনই করেননি’ তিনি।

ছোটপ’র্দার এক চ্যাট শো ‘ওয়ে ইটস ‘ফ্রাইডে’তে একবার হাজির হয়ে সঞ্চাল’ক ফারহান আখতা’রের সঙ্গে আড্ডা দেও’য়ার ফাঁকে ‘সরাসরি জানিয়েছেন কেম’ন পুরুষ তার পছন্দ। ফারহানের ‘প্রশ্নের জবাবে মুখে হাসি এনে’, সামান্য ভেবে সোনমে’র বক্তব্য ছিল, ‘যদি’ সেই ব্যক্তি ‘আমার বাবার (অনি’ল কাপুর) থেকেও বেশি সু’পুরুষ হয়,’ বেশি অর্থবান ও বিখ্যাত হন তা’হলে ভেবে দেখতে পা’রি। ও হ্যাঁ, তাকে’ আমা’র বাবার থেকেও বেশি ‘জনপ্রিয় ও পরিচিত হতে হবে। স’ঙ্গে বাবার মতো ওরকম জ’ম্পেশ একখানা গোঁফ’ থাকলেও ‘মন্দ হয় না!’

যদিও বছর তিনে’ক আগে ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আ’হুজার সঙ্গে গাঁটছাড়া ‘বেঁধেছেন ‘নীরজা’ খ্যা’ত এই নায়িকা। ‘সম্প্রতি, নিজেদের ‘তিন বছরের বিবাহ’বার্ষিকীও পালন করলেন এই ‘দম্পতি। ফিল্মফেয়ার’কে দেওয়া এক সাক্ষাৎ’কারে এই ‘বার্থডে গার্ল’ এক’বার জানি’য়েছিলেন কীভাবে আনন্দের ‘সঙ্গে তাঁর পরিচয় হ’য়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *