খাবারে বিষ মিশিয়েছে সন্দেহে ঘুমন্ত স্বামীর গায়ে আগুন ধরিয়ে দিলো স্ত্রী!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ঘুম’ন্ত স্বামীর গায়ে ‘আগুন ধরিয়ে দিয়েছেন’ এক নারী। পুলিশ জা’নিয়েছে, স্বামী তার খাবারে’ বিষ মিশিয়ে এমন স’ন্দেহ থেকে এই ‘কাণ্ড ঘটিয়ে’ছেন মার্কিন ওই নারী’। খবর নিউইয়র্ক ‘পোস্টের।

তুহ’নস্টি মারি স্মিথ নামের ২৯ ব”ছর বয়সী কর্তৃপক্ষের কাছে নিজের অপরাধ স্বীকার করেছেন। তি’নি জানান, স্বামী ঘুমিয়ে যাও’য়া পর্যন্ত অপেক্ষা করে’ন তিনি। এরপর তা’র মাথায় আগুন ‘ধরিয়ে দেন ‘মারি।

গত সপ্তা’হে নিজেদের এন্ডেরিস পার্কের’ বাড়িতে এমন ঘটনা ঘটিয়েছেন তিনি’। উইসকনসিন অঙ্গরাজ্যের এ’ই নারীর সন্দেহ যে, গত’ ২ জুন তার খাবা’রে বিষ মিশি’য়ে ছিল তার স্বামী।’

পুলিশ ‘জানায়, পরদিন ভোর ৪টার’ দিকে এক কাপ দাহ্য তরল স্বামীর মাথায়’ ঢেলে দেন ওই নারী। এ’রপর একটি লাইটা’র দিয়ে আগু’ন ধরিয়ে দেন ‘মারি।

এর’পর ইমার্জেন্সি রেসপ’ন্ডার্সরা দ্রুত ওই বাসায় পৌঁছায়। তারা ওই ব্যক্তি’কে হাসপাতালে নিয়ে যায়। ‘তার বুক, মাথা, কান, হা’ত, ঘাড় এবং ‘চেহারায় গু’রুতর পুড়ে ‘গেছে।

ওই স্বামী ‘জানান, গত তিন থেকে চার মাস’ ধরে অদ্ভুত আচরণ করছি’ল মারি। তিনি জানান, ওই রা’তে আমাদের ঝগড়া’ হয়েছিল। আ’মি মারিকে বলেছি’লাম যে, আমি অ’ন্যত্র চলে যা’বো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *