প্রেমে পড়ে আমি নুসরাতকে বিয়ের প্রস্তাব পাঠাই: নিখিল

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: চিত্রনা’য়িকা ও সংসদ সদস্য’ নুসরাত জাহানের স্বামী ‘নিখিল জৈন বলেছেন, প্রেমে পড়ে’ আমি নুসরাতকে বিয়ে’র প্রস্তাব পাঠাই। সে’টি সে গ্রহণ করে। তুরস্কে ২০১৯ সালে ‘আমাদের বিয়ে হয়। ‘আমরা স্বামী- স্ত্রীর মতোই আচরণ ‘করতাম।

তিনি আর’ও বলেন, পরিবার এবং বন্ধুবান্ধ’বের সামনেও আমরা দম্পতি হি’সেবেই দাঁড়াতাম। আমার খুব খারাপ লাগছে, সংবাদমা’ধ্যমে সা’রাক্ষণ আমাদের ছবি এ’বং আমাদের সম্পর্কে’ নিয়ে খারাপ কথা বলা হচ্ছে। এ’ই মুহূর্তে আমি বেশি কিছু বলতে ‘পারব’ না কারণ আমি ‘আদালতের ‘দ্বারস্থ হয়েছি।

বিয়ের মাস খা’নেক’ পর আচমকা শোনা যায়’, নুসরাত হাসপাতালে। সূত্রের খবর’ ছিল, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেয়া’ অসুস্থ হয়ে পড়ে’ন তিনি। সম্ভবত ঘুমের ‘ওষুধ খেয়েছিলেন তি’নি। প্রাথমিকভাবে তাকে আ’ইসিইউ-তে রাখা’ হয়।

ফুলবাগান থা’নায় তার ‘ড্রাগ ওভার’ডোজ’ নিয়ে রিপোর্টও করেন হাসপাতাল কর্তৃপক্ষ। ‘সেখান থেকে গুঞ্জন র’টে, আত্মহত্যা করা’র চেষ্টা করছিলেন অভিনেত্রী। তবে ‘ঘুমের ওষুধ খেয়ে অ’সুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়ি’য়ে দেয় নুসরাতে’র পরিবার।’

২০২০ সালে ‘এসওএস ক’লকাতা’-র ছবির শুটিংয়ে নুসরাতের জী’বনে মোড় ঘোরানো ঘটনা। ছবির সে’টেই অভিনেতা যশ দা’শগুপ্তের প্রে’মে পড়েন নুসরাত। এ’র আগে ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে ‘অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব হয়েছিল দু’’জনের। তারপর থেকে তা’দের কখনও মরুশহরে কখনও বা দক্ষিণে’শ্বর মন্দিরে। আবার কখনও দেখা যায় এ’কই গাড়িতে। প্রেমের কাহিনি ধীরে ধী’রে প্রকাশ্যে আনতেও ‘শুরু করেন দুজনে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *