৬০ ভাগ শুটিং শেষ, ঈদে আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ৬০ ভা’গ শুটিং শেষ হয়েছে বে’ঙ্গল মাল্টিমিডিয়া লিমিটে’ড এর চলচ্চিত্র ‘লিডার, আমি’ই বাংলাদেশ’ এর। গত ২৫’ মে মঙ্গলবা’র দুপুর ১’টায় রাজধানীর উত্তরা’য় শুটিং শুরু হয়েছিল চল’চ্চিত্রটির। উত্তরার বিভিন্ন লোকেশ’নে টানা ৮দিন শু’টিং শেষে স্বল্প বিরতি দে’য়া হয়। গত ১৭ তারি’খ থেকে ‘বিএফডিসিতে সেট ফেলে টা’না ৫দিন শুটিং করা হয়। সেট পরি’বর্তনের জন্য ২ দি’নের বিরতি দিয়ে আগামী’কাল ২৪ জুন পু’নরায় শুরু’ হবে শুটি। চল’বে টানা’ ১০দিন।

বেঙ্গল ‘মাল্টিমিডিয়া লিমিটেডের ‘পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা ও চলচ্চিত্র’টির প্রযোজক ‘সৈয়দ আশিক রহমান’ বলেন- পূর্ব ‘ঘোষণা অনুযায়ী আমরা শুটিং’ শুরু’ করতে পেরেছি। স্বা’স্থ্যবিধি মেনে শুটিং করার জন্য’ পরিচালক এবং শি’ল্পী কলা-কুশলীদে’র আমাদের’ পক্ষ থেকে নির্দেশনা রয়েছে। তারা সবকিছু বজা’য় রেখে যেভাবে ‘কাজ ক’রছে এতে আ’মরা আশাবাদী’, “লিডার, আমিই বাং’লাদেশ” এক’টি অসা’ধারণ চলচ্চিত্র’ হতে যাচ্ছে। ইতিম’ধ্যে ৬০ভাগ শুটিং অত্যন্ত ‘সফলতার সাথে শেষ হয়েছে। ‘আমরা সর্বোচ্চ চেষ্টা চালি’য়ে যাচ্ছি, আগামী’ ঈদুল ‘আযহায় বাংলাদেশসহ ‘আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আ’মিই বাংলাদেশ’’ রিলিজ হবে ই’নশাআ’ল্লাহ।

চলতি বছরের ১৮ ফেব্রুয়া’রি রাজধানীর তেজগাঁও বেঙ্গল ‘মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক স’ম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই ‘বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত’ হয় পরিচালক তপু খান এ’বং বাংলা চলচ্চিত্রের আ’লোচিত জুটি শাকিব ‘খান ও বুবলীর সাথে।

পরিচা’লক তপু খান বলেন- বেঙ্গল মা’ল্টিমিডিয়া, শাকিব খান, বুব’লীসহ সকল কলা-কুশলীর সহ’যোগিতায় ‘আমি আ’ন্তরিকভাবে কৃত’জ্ঞ। প্রতিদিন শাকিব ‘ভাই, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে ‘এসে শুটিং শুরু করছেন। প্র’যোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র স’মন্বয় প্রতিদিন’ই উপস্থিত থেকে সব বি’ষয়ে সহযোগিতা করছেন। বৃষ্টির কার’ণে কিছুটা সমস্যায় পড়লে’ও আমরা ইতিমধ্যে ৬০’ভাগ শুটিং শেষ করতে পেরে’ছি। সামনের ‘কাজগুলোও একই ভাবে’ শেষ করতে পার’বো বলে আমার’ বিশ্বা’স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *