কক্সবাজারে পাহাড়ি ঢলে ৮ জনের মৃত্যু

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: বালু’খালী ১০ নং ক্যাম্পে পা’হাড়ি ঢলে ভেসে গিয়ে এক রো’হিঙ্গা শিশুর মৃত্যু হয়। একইদি’ন বিকেলে মহেশখালী উ’পকূল থেকে ভাসমান অবস্থা’য় এক জেলের মর’দেহ উদ্ধার করা হয়।বুধবা’র (২৮ জুলাই) সকালে মাছ ধরতে গিয়ে’ কক্সবাজারের ঈদগাঁ’ও উপজেলায় দরগাহ’ পাড়া খালে নিখোঁ’জের পর বিকেলে তিন কিশোরে’র মরদেহ উ’দ্ধার করা হয়’।

তারা হ’লেন, মোহাম্মদ শাহাজাহান (১৪’), আব্দুল্লাহ (১৫) ও ফারুক (১’৩) । এছাড়াও সন্ধ্যা’য় উখিয়া উপজেলা’র রাজাপালং থেকে’ দুইজ’ন ও পালংখালী ইউনিয়ন’ থেকে একজনের মরদেহ উদ্ধার করা হ’য়েছে। যারা ২৪ ঘণ্টা ‘ধরে পাহাড়ি ঢলে ভেসে গি’য়ে নিখোঁজ ‘ছিল।

বিষয়টি নি’শ্চিত করে রামু ফায়ার সার্ভিসের স্টেশ’ন অফিসার সোমেন বড়ুয়া বলে’ন, বুধবার সকালে দর’গাহ পাড়া খালে মাছ ধর’তে গিয়ে ‘নিখোঁজ হয় তিন কিশো’র। সেখান থেকে দীর্ঘ চেষ্টার পর ফায়ার সা’র্ভিসের ডুবুরী দল তা’দের মরদেহ উদ্ধা’র করেছে’।

টে’কনাফ উপজেলা নির্বাহী কর্ম’কর্তা (ইউএনও) পারভে’জ চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, এ’কই পরিবারের ৫ জ’নসহ পাহাড় ধসে প্রাণ গে’ছে ৬ জনের। তাৎক্ষণিক’ভাবে তাদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ’ থেকে আর্থিক স’হায়তা দেওয়া ‘হয়েছে।

এছাড়াও’ ঝুকিপূর্ণ পাহাড়ে বসবাসরত’দের সরিয়ে আনা হচ্ছে। এছা’ড়াও পানিবন্দি হয়ে ‘পড়েছে ৭ শতাধিক’ মানুষ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *