উড়াল দিচ্ছেন সাকিব-ফিজ

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: আর এক স’প্তাহ পরে সংযুক্ত ‘আরব আমিরাতে অনু’ষ্ঠিত হতে যাচ্ছে করোনার কা’রণে স্থগিত হওয়া আইপি’এলের বাকি অংশ। এই পর্বে ‘মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠি’ত হবে। এই আসরে কলকাতা নাইট রাইডার্সের’ হয়ে খেলছেন সাকিব আল হা’সান আর রাজস্থান রয়্যা’লসের হয়ে খে’লছে’ন মুস্তাফিজুর রহমান। টুর্নামেন্টে অংশ’ নিতে আজ রাতেই দেশ ছাড়ছেন এই ‘দুই তারকা ক্রিকেটা’র।

আইপিএলে ‘বাকি অংশে খেলতে বিসিবি এই দুই’ ক্রিকেটারকে অনুমতি দি’য়েছে। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ ‘অক্টোবর। আ’র টি-টোয়েন্টি ‘বিশ্বকাপে বাংলাদে’শের প্রথম ম্যাচ ১৭ অক্টোবর। প্র’তিপক্ষ স্কটল্যান্ড। এর ‘আগে গিয়ে কোয়ারেন্টিন’ শেষে সেখানে ‘অনুশীলন ‘শুরু করবে বাংলাদেশ দ’ল। তাই সাকিব-মুস্তাফিজ কো’নো একজনের দল ফাই’নালে গেলে তিনি জাতীয় দলের’ অনুশীলন মিস করবেন।’

তারপরেও আই’পিএল হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সা’কিবদের জন্য প্রস্তুতির সেরা মঞ্চ। সাকি’ব নিজেও এই কথাই’ বলেছেন। তা’ছাড়া আ’গে যাওয়ায় পরিবে’শের সঙ্গে দুজনেই দারুণভাবে খাপ খাইয়ে নি’তে পারবেন। গত মার্চে ভারতে’র মাটিতে শুরু হয়েছি’ল আইপিএলের এ’বারের’ আসর। কিন্তু দেশটি’তে করোনাভাইরাস বেড়ে যাওয়ায় ‘২৯ ম্যাচ পর টুর্নামেন্ট ‘স্থগিত ‘করা হ’য়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *