এবার কার বউ হতে চলেছেন মাহি, জানিয়ে দিলেন ফেসবুকে

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ‘আগামী ১৩ সেপ্টেম্বর’ সারপ্রাইজ দেব, ইনশাআল্লাহ।’ গেলো ৫ সে’প্টেম্বর রাতে নিজের ফেসবুক’ স্ট্যাটাসে ভক্ত-অনুসারীদের উ’দ্দেশ্যে এমনই ঘোষণা দিয়েছেন ‘ঢাকাই সিনেমার অন্যতম শীর্ষ নায়িকা মা’হিয়া মাহি। তবে কী সেই সারপ্রা’ইজ? সেটা স্পষ্ট করেননি নায়িকা। ‘তার এ ঘোষ’ণার পরই অন্তর্জালে ছড়িয়ে’ পড়ে, মাহি বিয়ে করেছেন। এমনকি ফেসবু’কে পোস্ট করা মাহির বিভিন্ন কথা আ’র ছবি নিয়ে নানা ‘সমীকরণ মেলানো’র চেষ্টা করছেন ভক্ত-দর্শকরা।

বিভিন্ন সূত্রে’ জানা যায়, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবি’দ রাকিব সরকারকে বিয়ে করেছেন ‘মাহি। তারা অনেক আগে থেকে’ই একস’ঙ্গে ঘোরাফে’রা করেন। গত ১১ জুন দিনগত রাতে নিজের ভে’রিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট’ করেন তিনি। সেখানে মে’হেদি রাঙা হাত’, কপালে ছোট লাল টিপ’, নাকে ছিলো নাকফুল, পরনে ‘লাল কাতান শাড়িতে ন’ববধূর মতোই সেজেছিলেন’ মাহি।

ক্যাপশ’নে এই নায়িকা লিখেছিলেন, ‘আমি তোমাকে ‘গানে, সিনেমায় এমনকি স’ব জায়গায় অনুভব করি’, আলহাম’দুলিল্লাহ।’

মা’হির ছবি ও ক্যাপশন দেখে’ তার ভক্তদের মাথা ঘুরপাক ‘খেতে শুরু করে। কেননা ‘সেই পোস্টটি তার বিয়ের ‘দিকেই ইঙ্গিত ক’রে। তবে রাকিবের স’ঙ্গেই বিয়ের বিষয়টি স্পষ্ট হয় ওই ছবির কমে’ন্ট বক্সে। সেখানে রাকিব কমেন্ট ক’রেছিলেন, ‘কে তুমি’?’ জবাবে মাহি লিখে’ছিলেন, ‘বউ’।

পরবর্তীতে মা’হির ফেসবুক স্ট্যাটাসগুলো আরও রোমান্টিক’ হয়ে ওঠে। ১৪ জুন লিখেন, ‘মিসিং’ ইউ।’ ১৮ জুন লিখেন, ‘‘আমি সারা দুনি’য়া ঘুরিয়া দেখি, সুখ তো’ আমার ব্যালকনিতেই ছিল।’ এরপর লি’খেন, ‘একজন কেউ থাকুক যে ‘তোমাকে ছাড়বে না।’ তিনি লিখে’ছেন, ‘আমি ১২ বছ’রের সম্পর্ক ”ভেঙে যেতে দেখেছি, আবার ১২ দিনের সম্পর্ক আজী’বন টিকে যে’তেও দেখে’ছি।’

এখানেই ‘শেষ নয়। জুন মাসের শেষ সপ্তাহে মাহি ফেস’বুকে তিনবার লেখে’ন, ‌‘আলহামদুল্লিলাহ’। আ’গস্ট মাসের ৬ তারিখে’ আবারও একই’ভাবে লেখেন, ‘আলহামদু’ল্লিলাহ’। তার সেসব স্ট্যাটাসের কমে’ন্টবক্সে রাকিবও লিখেছে’ন ‘আলহামদুলি’ল্লাহ’।

ব্যক্তিজী’বনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পা’রভেজ মাহমুদ অপুকে বিয়ে’ করেছিলেন মাহিয়া মাহি’। তবে শুরু থেকে’ই তাদের দাম্পত্য জীবনে ক’লহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও ‘সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন না’য়িকা। সকল জল্পনার অ’বসান ঘটিয়ে গেলো’ ২২ মে দিনগত’ রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়’টি স্পষ্ট করে স্ট্যা’টাস দেন ‘তিনি।

মাহি লি’খেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মা’নুষটার সঙ্গে থাকতে না পা’রাটা অনেক বড়’ ব্যর্থতা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *