মেসি না পারলেও পুনরভিষেকে রোনালদোর জোড়া গোল!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: বিশ্বের কোটি কোটি ফুটব’লপ্রেমী আজ তাকিয়ে আছে ও’ল্ড ট্র্যাফোর্ডের দিকে। কারণ ইংলিশ প্রিমি’য়ার লিগের ম্যাচে আজ’ ম্যাঞ্চে’স্টার ইউনাইটে’ডের হয়ে পুনরভিষেক হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো’র। ঘরের ছেলে ১২ বছর পর ফিরেছে’ ঘরে। সমর্থকদের উল্লাস সীমা’ ছাড়িয়ে গেছে। তাদের আন’ন্দ বাড়িয়ে নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচটিতে মাঠে নেমেই গো’ল করে দলকে এগিয়ে দিয়ে’ছেন সিআর সেভেন। ‘দল পেয়েছে বড় ব্য’বধানে জয়

প্রথমার্ধের’ মূল সময় শেষ হয় গোলশূন্যভাবে। যোগ ক’রা সময়ের দ্বিতীয় মিনিটে ম্যান’ ইউকে এগিয়ে দেন ক্রিশ্চি’য়ানো রোনালদো। ১২’ বছর পর পুনরভিষেকে এটা তার ‘প্রথম গোল। দ্বিতীয়ার্ধের ৫৬তম মিনিটে গোলটি পরিশোধ করে ‘ফেলে নিউক্যাসেল। ম্যাচে চলে আসে উ’ত্তেজনা। ৬২ তম ‘মিনিটে রোনালদো নিজের ‘দ্বিতীয় গোলটি করে ম্যন ইউকে আবারও এগি’য়ে দেন। এরপরেই ম্যা’চ চলে আসে ম্যান ইউয়ের ‘নিয়ন্ত্রণে।

এই বিশেষ দিনে’র বিশেষ ম্যাচটিতে তাকে প্রথম একাদশে রাখা হয়ে’ছিল। মাঠভর্তি দর্শকে’র সামনে শুরু থেকে’ই সেই চিরচেনা রূ’পে ধরা দে’ন সিআর সেভেন। আ’ক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে ‘ম্যাচ। ৮০তম মিনিটে তৃতীয় গো’লটি করেন ব্রুনো ফার্নান্দে’জ। স্কোরলাই’ন হয়ে যায় ৩-১। ম্যাচ শেষ হ’ওয়ার আগ মুহূর্তে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আবারও ‘গোল। নিউক্যাসেলের জা’লে এবার ব’ল জড়ান জে’সি লিংগার্ড। ৪-১ ব্যবধানে জয় ‘নিয়ে মাঠ ছাড়ে ম্যান ই’উ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *