হুমকির মুখে সুলতান আহমেদ স্থাপিত অবকাঠামো

Spread the love

ফারহানা ইসলাম, বার্তাবহ চাঁদপুর নিউজঃ মরহুম কাজী সুলতান আহমেদের নির্মিত সকল অবকাঠামোর মধ্যে অন্যতম একটি হলো চাঁদপুর উত্তর মতলবে বারোঠালিয়া থেকে বোয়ালিয়া সড়ক যেখানে বর্তমানে প্রায় বিশ হাজারের বেশি মানুষের যাতায়াত। রাতের আঁধারে উক্ত সড়কের বিদ্যমান সাইনবোর্ড ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

কাজী সুলতান আহমেদের ছেলে কাজী শফিউদ্দীন আহমেদ বার্তাবহ চাঁদপুরকে স্থাপিত অবকাঠামো ভাঙার বিষয়টি নিশ্চিত করে বলেন, “কে বা কারা সড়কের সাইনবোর্ড ভেঙেছে তা এখন পর্যন্ত জানা যায় নি।”

তিনি আরও বলেন, রাজনৈতিক কিছু জটিলতার কারণে এবং কারা এসব কাজ করছে তাদের সুনির্দিষ্ট পরিচয়ের অভাবে তারা আপাতত কোনো পদক্ষেপ নিচ্ছেন না। তবে তারা সঠিক সময়ের অপেক্ষক বলে জানান তিনি।

স্থানীয় ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহন মোল্লা’র কাছে সাইনবোর্ড ভাঙার বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। তিনি এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানান তিনি।

উল্লেখ্য, মরহুম কাজী সুলতান আহমেদ সমাজের উন্নয়নে বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠাগুলো গড়ে তুলে। সেগুলো হল: বরদিয়া কাজী সুলতান আহমেদ উচ্চ বিদ্যালয় (১৯৮৩-পুনঃনির্মিত),মহরজান নূরানি তালিমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা (১৯৮৪),জামিয়া ইসলামিয়া মহরজান মাদ্রাসা ও এতিমখানা (২০০০),মোবারকদি কাজী বাড়ি বায়তুল আমান মসজিদ (২০১৩-পুনঃনির্মিত),মতলব দক্ষিণ সাব-রেজিস্টার অফিসের জন্যে ৩৩ শতাংশ জমি দান,দক্ষিণ একলাছপুর কাজী সুলতান আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুন্সিরহাট কলেজ(১৯৯৫-প্রতিষ্ঠাতা সদস্য)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *