নেপালের বিপক্ষে ম্যাচে নেই ইয়াসিন আরাফাত

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক:  কা’র্ড খড়গে মালদ্বীপের’ বিপক্ষে খেলতে পারে’ননি বিশ্বনাথ ঘোষ ও উইঙ্গা’র রাকিব হো’সেন। নেপালের বিপ’ক্ষে বাংলাদেশের ডু অর ডাই ম্যাচ। ফা’ইনাল খেলতে হলে ওই ‘ম্যাচে জি’ততেই হবে জামাল’ ভূঁইয়াদের। কিন্তু তার আগে দু:সংবা’দ লাল সবুজের ‘শিবিরে। ‘কার্ডজনি’ত কারণে খেলতে পার’বেন না ডিফেন্ডার’ ইয়াসিন আরাফা’ত।

যার গোলে ‘বাংলাদেশ ভারতের বিপক্ষে এক ‘পয়েন্ট পেয়েছিল। শ্রীলং’কার বিপক্ষে’ প্রথম ম্যা’চে কার্ড দেখে’ছিলেন ইয়াসিন। দ্বিতীয় কার্ড দেখেন’ মালদ্বীপের বিপ’ক্ষে ম্যাচে। ইয়া’সিন ছা’ড়াও এই ম্যাচে কা’র্ড দেখেছেন অধি’য়ক জামাল ভূঁইয়া, তা’রিক কাজীসহ আরও’ দুই ফুট’বলার। টুর্নামেন্টে’র নিয়ম অনুযায়ী ‘দুই কার্ড দেখলে পর’বর্তী ম্যাচ ‘নিষিদ্ধ।

সেই হিসে’বে নেপাল ম্যাচে গ্যালা’রিতে ‘থাকতে হবে ইয়াসিনকে’। তবে দলে ফিরবে’ন উই’ঙ্গার রাকিব হোসেন’ ও ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। ১৩ অ’ক্টোবর নেপালের বিপ’ক্ষে সাফে শে’ষ ম্যাচ বাংলাদেশে’র। টানা তিন ম্যাচ খে’লার পর দুই দিন শিষ্য’দের বিশ্রাম দিয়ে’ছেন স্প্যানিশ’ কোচ অস্কার ব্রুজোন।

হো’টেলে জিম, সুইমিং করে’ ফিটনেস ঠিক রাখবেন ‘জামালরা। রোব’বার থেকে মা’ঠের অনুশীলনে ‘ফিরবেন তারা। ওইদিন নেপা’ল ও ভারত এবং মা’লদ্বীপ ও শ্রীলংকা ‘ম্যাচের প’রেই টুর্নামেন্টের ‘ফাইনালের সমী’করণ অনেকটা স্প’ষ্ট হ’য়ে যাবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *