সানি লিওনের সঙ্গে অভিনয়ের সুযোগ পেতে পারেন আপনিও!

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক:  বলিউ’ডের আলোচিত অভিনেত্রী সানি লিও’ন। সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে’ ব্যাপক জনপ্রিয়তা পে’য়েছেন তিনি। ‘এবার তার স’ঙ্গে কাজের সুযোগ পাবে’ন ভক্তরা। চমকপ্রদ খবরটি নিশ্চিত করেছেন ‘অভিনেত্রী নিজে’ই।

শুক্রবার (৮ অক্টোবর) নি’জের ভেরিফায়েড ফেসবুক পেজে এ’কটি ভিডিও শেয়ার করেছেন সা’নি লিওন। সেখানে শাড়ি পরে আবেদ’নময়ী ভঙ্গিমায় কোমর দোলা’চ্ছেন তিনি। একপর্যায়ে নাচ থামালেন। তিনি বললেন, ‘য’থেষ্ট মজাদার ছিল? এবার তোমাদের’ পালা। এই গানের স’ঙ্গে বানাও হুকস্টেপ রি’ল ভিডিও এবং ব্যবহার করো হ্যাশট্যাগ রিলিফেমাস। এরপ’র পেয়ে যাও আমার সঙ্গে ন’তুন মিউজিক ভি’ডিওতে অভিনয়ের সু’যোগ!’

সম্প্রতি কনিকা কাপুরের গাওয়া ‘মধুবন মে রাধিকা’র মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানি লিওন। গানটির প্রমোশনের অংশ হিসেবেই ভক্তদের কাছ থেকে এর হুকস্টেপ বা নাচের মূল অংশটি নেওয়া হচ্ছে। যাচাই-বাছাই শেষে বিজয়ীর স্টেপটি রাখা হবে মূল মিউজিক ভিডিওতে।

সানি লিওনের সঙ্গে অভিনয়ের সুযোগ প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেন অনুরাগীরা। এরই মধ্যে অসংখ্য অনুরাগী তাদের নাচের ভিডিও পোস্ট করেছেন। এখন দেখার পালা শেষ পর্যন্ত সানির ভিডিওতে কার জায়গা হয়।

প্রসঙ্গত, বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সানি লিওন। করছেন। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘ভীরামাদেবী’, মালায়লাম ভাষার ‘রঙ্গীলা’, হিন্দি ‘কোকা কোলা’ এবং ‘হেলেন’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *