সাকিবকে নিয়েই বাঁচা-মরার লড়াইয়ে নামলো কলকাতা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: জাতীয় দলে যোগ দিতে প্লে অফ না খেলেই আইপিএল ছাড়ছেন সাকিব আল হাসান। গুঞ্জনটি আজ মিথ্যা প্রমাণিত হলো। আইপিএলের এলিমিনেটর ম্যাচে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরর মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। হারলেই বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে। এমন বাঁচা মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি।

নাইট একাদশে আছেন সাকিব আল হাসান। টানা দুই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা সাকিবকে না রাখার কোনো কারণ নেই। চোটে পড়া আন্দ্রে রাসেল আজও একাদশে সুযোগ পাননি। আইপিএলে এখন পর্যন্ত ২৮ ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা ও ব্যাঙ্গালোর। ১৫ ম্যাচে জয় পেয়েছে কলকাতা। তবে ২০১৮ সাল থেকে খেলা আট ম্যাচে সমান চারটি করে জিতেছে দুই দল।

কলকাতা নাইট রাইডার্স একাদশ : বরুণ চক্রবর্তী, শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটকিপার), সাকিব আল হাসান, সুনিল নারিন, শিভাম মাভি, লকি ফার্গুসন ও ভেঙ্কটেশ আয়ার।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একাদশ : বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাড্ডিকাল, শ্রিকার ভারত (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যান ক্রিশ্চিয়ান, শাহবাজ আহমেদ, জর্জ গার্টন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

সান নিউজ/এমএইচ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *