পরিমনির নতুন বার্তা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: নারী মানেই শাড়ি। পো’শাকের আধুনিকায়ন হলেও বা’ঙালি নারীর শাশ্বত সৌন্দর্য ফুটে ওঠে কেবল শাড়িতেই। ‘শাড়ির চিরন্তন আবেদ’ন আজও অমলিন। বাঙালি নারী কল্পনা ক’রলেই আমাদের চোখে ভেসে উঠে শাড়ি পরিহিতা লল’নার’ চিত্র। আর তাইতো বাঙালি নারী’দের কাছে শাড়ি ‘খুব শখের একটি’ পোশাক।

বুধবার (১’৩ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পে’জে শাড়ি পরা কিছু ছবি পোস্ট করেছেন চি’ত্রনায়িকা পরীমণি। অবশ্য’ ঢাকা’ই সিনেমার সুদর্শনা এ’ই নায়িকাকে প্রায়ই শাড়িতে সেজে উঠতে দেখা যায়।’ সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মি’ডিয়ায়, পরীর রূপের দ্যুতি ‘ছড়ায় স’বখানে।

সো’শ্যাল মিডিয়ায় বেশ সরব পরীম’ণি। প্রায়ই নিত্য-নতুন আকর্ষণীয় ছবি শেয়ার করেন’ তিনি। তবে শুধু ছবি নয়, মাঝে মা’ঝে বিভিন্ন বার্তা’ দেন এই অভিনে’ত্রী। তার যে কোনো পোস্টেই হুমড়ি খেয়ে পড়ে ‘নেটিজে’নরা।’

বুধবার রা’তে পোস্ট করা পরীর ছবিতে দেখা যাচ্ছে, নীল শাড়ি’তে সেজেছেন তিনি। হাতে কাঁ’চের নীল চুড়ি, স্নিগ্ধ সা’জে টান টান ‘করে খোপা বাঁধা। বাম হা’তের উপরে মেহেদিতে রাঙা। হাসিমুখে ক্যামেরায় পো’জ দিয়েছেন পরী। ছবি দে’খে বুঝা যাচ্ছে, নিজ বাসা’তেই ছবিগু’লো তুলেছেন তিনি।

ক্যাপশ’নে পরী লিখেছেন, ‘আমরা একা জন্মগ্রহণ করে’ছি, আমরা একা থাকি’, আমরা এ’কা মারা যাই। কেবল আ’মাদের ভালবা’সা এবং বন্ধুত্বের মাধ্যমেই আমরা সে’ই মুহুর্তের জন্য মায়া তৈরি করতে পারি যে, আমরা একা নই।’ এটি মূলত’ আমেরিকান অভি’নেতা, পরি’চালক, লেখক এবং প্রযোজক অরসন’ওয়েলসের একটি উক্তি। প’রী তার ক্যাপশনে’ সেটি উল্লেখ’ করে দিয়ে’ছেন।

সম্প্রতি একে’র পর এক সিনেমায় চুক্তিব’দ্ধ হয়েছেন পরীমণি। তার হাতে’ রয়েছে বেশ কিছু’ সিনেমার কাজ। এর মধ্যে’ গুণী নির্মা’তা গিয়াস উদ্দিন সেলিমের ‘’গুনিন’, টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়া’রের প্রথম সিনেমা ‘মা’, তরুণ নির্মা’তা ইফতেখার’ শুভর নির্মা’ণাধী’ন ‘মুখোশ’, রাশিদ পলা’শের নির্মাণাধীন ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ও’য়েব ফিল্ম ‘অন্তরা’লে’ এবং বেঙ্গ’ল মাল্টিমিডিয়ার ‘প্রযোজনায় ‘স’ঞ্জয় সমদ্দারের ‘বায়ো’পিক’ অন্যতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *