স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তান বেচে দিলেন বাবা

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: চট্ট’গ্রামের চান্দগাঁ’ও এলাকায় স্ত্রীর সঙ্গে’ ঝগড়া করে নিজের ৬ মা’সের শিশুকে মাত্র ৫০ ‘হাজার টা’কায় বিক্রি করে দিয়ে’ছেন বলে অভি’যোগ উঠেছে এক বা’বার বিরুদ্ধে।

বুধবার (১’৩ অক্টোবর) শিশুটিকে উদ্ধার করা’ হয়। অভিযুক্ত ব্যক্তির’ নাম মো. আব্বাস মিয়া ‘(২২) । তিনি পেশায় রিক’শাচালক। তাকে গ্রে’প্তার করা হয়েছে বলে জানি’য়েছেন চান্দগাঁও থানা’র ওসি মো. ম’ঈনুর রহমা’ন।

পুলিশ ‘জানায়, মঙ্গলবার (১২ অ’ক্টোবর) স্ত্রীর সঙ্গে ঝগড়া ক’রে নিজের শিশুকে চন্দনাইশের ‘দোহাজারী এলাকার এ’ক ব্যক্তির কাছে’ বিক্রি’ করেন আ’ব্বাস। এ ঘটনায় তা’র স্ত্রী ওই দিন রাতে চান্দ’গাঁও থানায় অভিযোগ দায়ের’ করেন। এরপর রাতেই আ’ব্বাসকে গ্রেপ্তার ‘করা হয়। তার’ দেওয়া স্বীকা’রোক্তিতে বুধবার’ (১৩ অক্টোবর) বিকেলে ‘দোহাজারী থেকে ৬ মাস বয়’সী শিশুটিকে উদ্ধার ‘করা হয়।

উদ্ধার হওয়া ‘শিশুর মা বলেন, আমার স্বা’মী প্রায় সময় আমাকে মারধ’র করে। সে আমাকে টা’কা-পয়সা দেয় না’। সবশেষ গত সোমবার ‘রাতে আমাকে মার’ধর করে বাড়ি থেকে বের ক’রে দেয়। আমি খোলা ‘আকাশে সারারাত বৃষ্টি’তে ভিজে কাটিয়েছি। পর’দিন সবার অগো’চরে সে আমার স’ন্তানকে বিক্রি করে। আমি বিষয়’টি থানা পুলিশকে জা’নালে তারা তাকে গ্রেপ্তার ‘করে। পরে পুলিশ বুধ’বার (১৩ অ’ক্টোবর) ‘আ’মার শিশুকে উদ্ধার করে।

চান্দগাঁও থানার ভা’রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈ’নুর রহমান বলেন, নিজের ‘সন্তান বিক্রির অভি’যোগে এক ব্যক্তিকে’ গ্রেপ্তার করা হয়েছে’। তা’র দেওয়া ত’থ্যে চন্দনাইশ উপজেলা থেকে’ বাচ্চাটিকে উদ্ধা’র করা হ’য়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *