বোরকা পরে শুটিংয়ে গেলেন পরীমণি

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: ‘আমি ‘ভেঙে পড়ার মেয়ে না। ভেঙে পড়লেও তো উঠে ‘দাঁড়াব।’ জেল থেকে বেরিয়ে এ’মনটাই জানিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি’। তিনি ‘কথা রেখেছেন।ব্যক্তিজী’বনে বেশ বড় ধাক্কা সামলে’ ফের সিনেমার কাজে ব্যস্ত হয়েছেন। মাদক’ মামলায় জামিন পাওয়ার পর এই ‘প্রথম শুটিং’য়ে অংশ নি’লেন তিনি।

গত বৃহস্পতিবা’র (১৪ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা’র অষ্টগ্রামের কালীমন্দির বটতলা’য় গিয়াসউদ্দিন সেলি’ম পরিচালিত ‘’গুনিন’ সিনেমার শুটিং’য়ে অংশ নিয়েছেন পরীমণি। তবে আগে’র মতো’ সাধারণভাবে শুটিং স্পটে যেতে ‘পারেননি’ নায়িকা। তার যাওয়ার’ কথা শু’নেই সেখানে উৎসুক’ জনতার ঢল নামে। আর তাই কেউ যাতে ‘চিনতে না পারে সেজন্য ‘কালো বোরকা পরে শুটিং স্পটে যা’ন’ পরী। নায়িকা’র সে’ই ছবিটি ইতোমধ্যেই’ সোশ্যাল মিডি’য়ায় ভাইরাল হয়ে’ছে।

এ প্রস’ঙ্গে পরীমণি গণমাধ্যম’কে বলেন, ‘বোরকা পরা ছবিটি নিয়ে কিছু’ বলার নেই। কে এই ছবি তুলে ছ’ড়িয়েছে তার কিছুই জানি না।’ তবে এখন ওস্তাদজি গিয়া’স উদ্দিন সেলিমের সঙ্গে’নতুন জার্নি শুরু করেছি। দারু’ণ গল্পের ছবি। আর ওস্তা’দজির সঙ্গে ‘কাজ করাটা আমার ‘জন্য ‘দারুণ অভি’জ্ঞতার।’

এর আ’গে গেলো ১৪ অক্টোবর পরিচাল’ক গিয়াস উদ্দিন সে’লিমের একটি ছবি ফে’সবুকে পোস্ট দিয়ে এ ‘নায়িকা লেখেন, ওস্তাদজি’ গিয়াস’উদ্দিন সেলিমের ‘গুনি’ন’র আখড়া থেকে। ‘দি’স পিওর ক্যানডি’ড ক্লিকড বাই ‘পরী’।

গুণী নির্মা’তা গিয়াস উদ্দিন সেলিমে’র ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে হাজির’ হবেন পরী। এই মি’শনে তার সঙ্গী হচ্ছেন নতুন প্রজ’ন্মের অভিনে’তা শরিফুল রাজ।’

‘গু’নিন’-এর গল্পই সম্পূর্ণ আলা’দা। কারণ, এটি এ সময়ের গল্প নয়। এখানে প্রায় ৫০ ব’ছরের ঘটনাপ্রবাহ দেখানো’ হবে। সিনেমা’টিতে পরী’মণি-শরিফুল রাজ ছাড়া’ও আরও অভিনয় করবেন আজাদ আবুল ‘কালাম, ইরেশ যাকের, ‘মোস্তফা মনোয়ার, ‘নায়লা আজাদ নূপুর’, দিলারা জামান,’ শিল্পী সরকার অপু’সহ অনেকে’ই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *