পাত্র দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: গাজী’পুরের শ্রীপুরে ভা’গ্নির জন্য বিয়ের পাত্র’ দেখে ফেরার পথে গণধর্ষণের ‘শিকার হয়েছেন’ এক নারী। গত শু’ক্রবার (১৫ অক্টোব’র) রাতে’ এ ঘটনা ঘটে। এরপর গত’কাল শনিবার (১৬ অক্টোবর) ‘সকালে শ্রীপুর থানায় তিন’জনকে অ’ভিযুক্ত করে মামলা’ দায়ের করেছে’ন ওই না’রী। পুলিশ পরবর্তীতে অভি’যান চালিয়ে অভিযুক্ত দুইজন’কে গ্রেফতার করেছে’।

গ্রেফতার’কৃতরা হলেন- উপজেলার শিমুলতলী ‘গ্রামের মৃত নুরুল ইসলামে’র ছেলে কামরুজ্জা’মান (৪০) ও ধাম’লাই গ্রামের আ’বুল কা’লামের ছেলে মো. গোলাপ (৩৩)। মাম’লায় অজ্ঞাতনামা আরেকজ’নকে আসামি ‘করা হয়ে’ছে।

মামলায় উল্লেখ’ করা হয়েছে, ভিকটিম ও তা’র বান্ধবী ত্রিশাল এলা’কায় একটি বিউটি পার্লা’রে কাজ ক’রেন। ভিকটিমে’র সঙ্গে শ্রী’পুরে মো’স্তফা নামে এক যুবকে’র প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ‘শুক্রবার সন্ধ্যায় ভিকটিমে’র ভাগ্নির বিয়ের পা’ত্র দেখার জ’ন্য ওই বান্ধবীকে’ স’ঙ্গে নিয়ে প্রেমিকসহ তিনি ‘ময়মনসিংহের ত্রিশাল থেকে’ গাজীপুরের শ্রীপুর উ’পজেলার কাওরাইদ এ’লাকার বেলদিয়া গ্রা’মে আসেন। ‘সেখা’নকার আনুষ্ঠানিকতা’ শেষ করে রাত ১০টায় কাওরাই’দ বাজার থেকে সিএ’নজি যোগে ত্রিশালে’র উদ্দেশ্যে রও’না দেন।

তা’দের বহনকারী সিএন’জি জৈনাবাজার-কাওরাইদ সড়’কের বলদীঘাট বাজার এলাকায় ‘পৌঁছালে অভিযুক্তরা তাদের’ গতিরোধ করে জোর’পূর্বক বদলীঘাট সরকারি’ প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধী’ন ভবনের একটি কক্ষে’ নিয়ে যায়। এসময় তারা’ ভিকটিমের বান্ধবীকে বাই’রে আটকে রাখে। পরে ‘কক্ষে নিয়ে অভিযুক্তরা এ’কে অপরের সহযোগি’তায় একাধিকবার ওই ‘নারীকে ধর্ষণ করে’।

এক পর্যায়ে আশপা’শের লোকজন এগিয়ে আ’সলে অভিযুক্তরা ভিকটিমদের ‘সিএনজি স্ট্যান্ডের দিকে পা’ঠিয়ে দেয়। এসময় ‘বাজারে উপস্থিত শ্রীপুর’ থানার টহল পুলিশ’কে বিস্তারিত জানালে ‘পুলিশ ঘটনাস্থল থেকে কা’মরুজ্জামান ও গোলাপ নামে’ দুইজনকে আটক’ করে’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *