আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: অ’ধীর আগ্রহে যারা অপে’ক্ষায় ছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ ‘নাটকের পরবর্তী সিজনের’ জন্য। তাদের সেই অপে’ক্ষার অবসান ঘটতে ‘যাচ্ছে।’ তেমন কোন পরিবর্ত’ন না ঘটিয়েই নাটকপ্রেমী দর্শকদের প্রিয় ধারাবাহিক নাটক ‘‘ব্যাচেলর পয়েন্ট সিজন ‘ফোর’ শুরু ক’রতে যাচ্ছে’ন সবাই। অনেক দিন ধরেই’ এটা নিয়ে আলোচনা, গুঞ্জন চলছে’। অ’বশেষে ঘোষণাটা দি’য়েই দিলেন নির্মাতা ও শিল্পী’রা। রোববার (১৭ অ’ক্টোবর) ফেস’বুকে ‘৪’ লিখে’ সিজন ফোরে’র ঘোষণা দিয়েছেন’ সবাই’।

পোস্ট দিয়ে’ছেন নাটকটির নির্মাতা কাজল আরেফি’ন অমি থেকে শুরু ক’রে অভিনেতা জি’য়াউল হক পলাশ, মারজু’ক রাসেল, প্রযোজক ‘ধ্রুব গুহসহ অনেকেই। বিষয়’টি নিশ্চিত হওয়ার জন্য আরটিভি নিউজ থেকে যোগা’যোগ করা হলে নির্মাতা ও অ’ভিনয়শিল্পীরা ‘জানান, হ্যাঁ, সি’জন ফোর আ’সছে।

অমি বলেন “ ব্যাচেলর ‘পয়েন্ট সিজন ৪ আসছে এটা নিশ্চিত’ করলাম। সব কিছু ‘গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃ’শ্যধারণ শুরু করব। ত’বে এখনো কারও শিডিউল ঠি’ক করা হয়নি। তবে আমরা চেষ্টা করব এই ব’ছরের মধ্যেই শুটিং শেষ করে প্র’চার করার জন্য। ‘তবে সেটা সম্ভব না’ হলে আগামী’বছরের প্রথম দিকেই’ প্রচার শুরু হবে। এতোটুকু’ বলতে পারি’।”

এর আগে, অ’মি জানিয়েছিলেন, ‘কয়েক দিন ধরেই আমি বাসা’য় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখ’ছি, আবার কাটাছে’ড়া করছি। সিজন থ্রির জন্য মানু’ষের এত ভালোবাসা, এত রেস’পন্স পেয়েছি যে এটা ‘নিয়ে আমাকে ‘অনেক ভা’বতে হচ্ছে। কারণ আ’গের সিজনগু’লোর কারণে আমার কাছে ‘মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই ‘প্রত্যাশা মেটানোর জন্য আমা”কে বেটার কিছু করতে হবে। এবং সেটা’ই হওয়া উ’চিত।”

Leave a Reply

Your email address will not be published.