কাজলকে অপছন্দ করেন আব্রাম

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: পর্দায় কাজলের সঙ্গে শাহরুখ এ জুটি কোটি ভক্তের হৃদয় ছুঁয়ে দিলেও ব্যাক্তিগত ভাবে একেবারেই পছন্দ করেন না বলিউডের বাদশা শাহরুখ খানের ছোট্ট পুত্র আব্রাম খান। কাজলকে দেখলেই নাকি তেলে-বেগুনে জ্বলে ওঠে সে। এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছিলেন কিং খান নিজেই। কিন্তু ছোট্ট আব্রামের অপছন্দের তালিকায় হঠাৎ কাজল সামিল হলেন কী ভাবে?

এই প্রশ্নের উত্তরে জানা যায়, এ সবের জন্য নাকি দায়ী নির্মাতা রোহিত শেট্টি। যত কেলেঙ্কারি, সব তার সিনেমার শুটিংয়েই। ‘দিলওয়ালে’ সিনেমার একটি দৃশ্যে শাহরুখকে আঘাত পেতে দেখা যায়। তখনও বাস্তব এবং সিনেমার মধ্যে ফারাক বুঝতে শেখেনি আবরাম। বেচারা ভেবেই বসে আছে, সিনেমার নায়িকা কাজলের জন্যই তার বাবা ব্যাথা পেয়েছেন।

এ বিষয়ে শাহরুখ খান বলেন, “ছেলেটা কাজলের উপর রেগে গিয়েছিল। রাগ সামলাতে না পেরে কাজলকে আব্রাম বলেই বসে, “পাপা টুট গ্যায়া! (বাবা ভেঙে গেছে) এর পরেই হাসতে হাসতে ‘ভেঙে যাওয়া বাবা’ বলে ওঠেন, ‘আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি। উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে কুটিকুটি হয়েছিলেন।

২০১০ সালে ‘মাই নেম ইজ খান’। পাঁচ বছর পর আবার ‘দিলওয়ালে’ সিনেমায় জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। ছোট্ট আব্রামের এই জুটি পছন্দ না হলেও, দু’দশক ধরে দর্শক-মনে তারা যে একই ভাবে রয়েছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। এখনও ভক্তরা অপেক্ষায় থাকেন, যদি আরও একবার দেখা যায় এই জুটিকে বড় পর্দায়।

Leave a Reply

Your email address will not be published.