আমিও একদিন নায়িকা হবো: মেহজাবীন

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: মেহজাবীন চৌধুরী। না’মে গুণে অভিনয়ে পুরোদমে’ বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পা’র করেন তিনি। গত কয়েক’ বছরে বৈচিত্র্যম’য় চরিত্রে নিপুন অভিনয় করে দর্শকের’ মনেও জায়গা করে নিয়েছেন ‘এ অভিনেত্রী। তবে এখনও বড় পর্দায় ‘অভিনয় করা হয়নি মেহজাবীনে’র।

যদিও অনেক আগে’ থেকেই প্রস্তাব পেয়েছিলেন তিনি বড় পর্দায় অভিন’য় করার জন্য। কিন্তু মন মতো না’ হওয়ায় অনেক প্রস্তাবই নাকচ’ করে দিয়েছেন। তবে সিনেমার নায়ি’কা হওয়া নাকি তার সখ ছিল অনেক। ভাবতেন ‘তিনিও একদি’ন নায়িকা হবেন।

বুধবার (২০ অক্টোব’র) সামাজিক মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটা’সের মাধ্যমে মনের কথা জানালেন দর্শক’প্রিয় অভিনেত্রী মেহজা’বীন। সত্তর কিংবা আশির দশকের সা’জের একটি ছবি শে’য়ার করেছেন ওই স্ট্যাটা’সের সঙ্গে।’

ছবির সঙ্গে ক্যাপশনে মেহ’জাবীন চৌধুরী লিখেছেন, “ফিল্মের হেরোইন ‘হাওয়ার খুব শখ ছিল আ’র। ছোট বেলা থেকেই আব্বা প্রত্যেক রবিবার ম্যাটিনি শো দেখা’তে নিয়ে যেতেন। মধুবা’লা, মুমতাজ, নার্গিস এর অভি’নয় দেখতাম আর ভাবতাম আমিও একদিন হেরোইন হবো।’” তবে এই স্ট্যাটাসের সঙ্গে নিচে লিখেছেন -চম্পা, চম্পা হাউজ…।

এই তিনি আসলে ঠিক বু’ঝিয়েছে এতে তা স্পষ্ট নয়, বরাবরের মতো স্ট্যা’টাসটি সম্পন্ন পড়ার পর পরিস্কা’র এটি মেহজাবীনের হয়তো ম’নের কথা নয়। এটি চম্পা হাউস না’মের একটি নাটক কিংবা টেলিফিল্মে কাজের’ ইঙ্গিত দিয়েছেন মেহজাবীন। যেখানে ‘তার চরিত্রের নাম চম্পা। তবে এ ‘বিষয়ে বিস্তারিত জানাননি ‘এ অভিনেত্রী। চমক রেখে’ দিয়েছেন।

মেহজাবীন’ কাজের বাইরে ঘুরতেও ভালোবাসেন। কয়েকদিন’ আগে পুরো পরিবারসহ দেশের সর্ববৃ’হৎ সমুদ্র সৈকত কক্সবাজা’রে বেড়া’তে গিয়েছিলেন নাট্যাঙ্গনের জনপ্রিয় এ তা’রকা। সেখানে পরিবারের সঙ্গে কা’টানো বিশেষ মুহূর্ত ভক্তদের ‘সঙ্গে শেয়ার করছেন এই অভি’নেত্রী।

এদিকে ‘আ’লো’ নামের নাটকে ‘নারী ট্রাফিক পু’লিশের চরিত্রে অ’ভিনয় করার কারণে’ সম্মাননা পেয়েছেন মে’হজাবীন। এটি নির্মাণ করে’ন মাহমুদুর রহমান’ হিমি। নাটকটিতে অভিনয়ের জন্য ঢাকা’ মেট্রোপলিটন পুলিশের পক্ষ থে’কে বিশেষ সম্মাননা দেওয়া’ হয় মেহজাবীন’কে।

Leave a Reply

Your email address will not be published.