বিএনপির চরিত্র মুখে শেখ ফরিদ, বগলে ইট

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: ‘বিএনপি কথায় পু’ষ্পবৃষ্টি হলেও অন্তর কদর্যে ভরা’- মন্তব্য করে’ আওয়ামী লীগ সাধারণ সম্পা’দক ওবায়দুল কাদের বলেছেন, ‘তাদে’র চরিত্র হচ্ছে মুখে শেখ ফরিদ’, বগলে ইট।’

বুধবার (২’০ অক্টোবর) রাজধানীর সংসদ ভবন এ’লাকায় নিজ বাসভবনে ব্রিফিংকালে এ’ মন্তব‌্য করেন তিনি।

ওবায়দুল কাদে’র বলেন, যারা নিজেরা এদেশের স্বাধীনতা’, উন্নয়ন ও সমৃদ্ধি মেনে নিতে পারেনি- তা’রাই জাতিকে বিভাজন করে দেশের ই’মেজ নষ্ট করতে চায়। এ বিভাজন ‘রেখা তৈরি করতে চায় বিএনপি ও তার’ দোসররা।

বিএনপি নেতারা মিথ্যাচা’রকে শিল্পে রূপ দিয়েছেন মন্তব্য করে আওয়ামী ‘লীগ সাধারণ সম্পাদক বলেন, সাম্প্রদা’য়িক হামলায় নাকি সরকা’র জড়িত! আসলে ভিডিও’ ফুটেজে থলের বিড়াল বেরিয়ে আসছে’ দেখে তারা একচোখা দৈত্যের আচর’ণ শুরু করেছে।

তিনি বলেন, বি’এনপি নিজেরাই রাজনৈতিকভাবে সা’ম্প্রদায়িক।

বিএনপি সংখ্যালঘুদে’র শত্রু মনে করে উল্লেখ করে’ কাদের আরও বলেন, তারা ভেবেছে পূজা’মণ্ডপে হামলা করলে সরকারের ও’পর হিন্দু সম্প্রদায়ের অনাস্থা বা’ড়বে আর ভারতের সঙ্গে বাংলাদেশের বি’রাজমান বন্ধুত্ব নষ্ট হবে।

মসজিদগুলো মন্দি হয়ে ‘যাবে, মসজিদে উলুধ্বনি বাজবে- এসব অপ’প্রচার বিএনপি অতীতেও চালিয়েছে উল্লেখ করে আ’ওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এ’সব অপকর্ম ও নির্জলা মিথ্যার পেটেন্ট’ একমাত্র বিএনপির।’

২০০১ সালে ক্ষম’তায় আসার পর সংখ্যালঘুদের ও’পর বিএনপির নির্মমতা ৭১ কেও হার মানিয়েছি’লো মনে করে ওবায়দুল কাদের বলেন’, এখনও তারা সাম্প্রদায়িক রা’জনীতি থেকে বেরিয়ে আসতে পা’রেনি।

Leave a Reply

Your email address will not be published.