স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্যে লজ্জিত সিয়াম

Spread the love

বার্তাবহ চাঁদপুর ডেস্ক: হালের জন’প্রিয় নায়ক সিয়াম আহমেদ।স্বর্ণালী সময়ে পদা’র্পণ করছেন তিনি। এই অভি’নেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষ\ণীয় ও সম্ভাবনা’ময় সিনে লাই’নআপ।

ব্যক্তিজীবনে বিবাহিত ‘সিয়াম আহমেদ। তার স্ত্রীর নাম’ শাম্মা রুশাফি অবন্তী। দীর্ঘদিনের ভালোবাসা’কে পূর্ণতা দিতে ২০১৮ সালে ‘বিয়ে করেন তারা। এই দম্পতির ‘কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। স্ত্রীর সঙ্গে তো’লা ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে’ন তিনি। প্রিয় মানুষটির সঙ্গে ‘কাটানো সুখের মুহূ’র্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করে’ন এই নায়’ক।

গেলো মঙ্গল’বার (১৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফে’সবুক পেজে স্ত্রীর সঙ্গে তোলা কয়ে’কটি ছবি পোস্ট করেন সিয়াম’। যেখানে দেখা ‘যায়, স্ত্রীকে নিয়ে ‘কোনো রেস্তোরাঁয় গেছেন তিনি। ক্যাপশ’নে লিখেছেন- ‘আল’হামদুলিল্লাহ’।

সিয়ামের সেই পোস্টে ‘মন্তব্যের মাধ্যমে এই দম্পতিকে ভালো’বাসা জানিয়েছেন অসংখ্য ভক্ত। ত’বে অনেকে আবার অশালীন’ মন্তব্য কর’তেও দ্বিধা করেননি’। সিয়াম ও তার স্ত্রীর শারীরিক গড়ন নি’য়ে অযাচিত, নেতিবাচক মন্তব্য’ করেছেন কেউ কেউ। ‘এতে হতাশ এবং লজ্জিত’ সিয়াম।

কমেন্ট ব’ক্সে সিয়াম লেখেন, “আমি আ’শা করি আপনারা যখন আমার পরিবার ‘নিয়ে কিছু লিখবেন, তখন ‘’সম্মান’ শব্দটি বিবেচনা করবে’ন। আপনাদের কাছে আ’মার এটাই একমাত্র প্রত্যাশা। আমি মন্তব্যগুলো দেখি এবং লজ্জি’ত হই কিছু মানুষরূপী প্রাণী’কে দেখে।”’

তিনি আরও লিখে’ছেন, ‘আপনারা আমাকে সবসময় ভালোবাসা ও’ দোয়া দিয়েছেন। আমার পরিবারের ক্ষে’ত্রেও একইরকম আ”শা করি। এটা ‘কি খুব বেশি’ কিছু?’

Leave a Reply

Your email address will not be published.